শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮
শুক্রবার, ৭ই বৈশাখ ১৪২৫
 
 
পাকিস্তানে গির্জায় জঙ্গি হামলা, নিহত ৭
প্রকাশ: ০৩:১৭ pm ১৭-১২-২০১৭ হালনাগাদ: ০৩:১৭ pm ১৭-১২-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের রাজধানী কোয়েটার একটি গির্জায় জঙ্গিদের আত্মঘাতী হামলায় অন্তত সাতজন নিহত হয়েছেন। রবিবার দুপুরের এ ঘটনায় অন্তত ১৬ জন আহত হয়েছেন।

কোয়েটার জারগুন রোডের বেথেল মেমোরিয়াল মেথডিস্ট গির্জায় হামলার এ ঘটনাটি ঘটেছে বলে বেলুচিস্তান পুলিশের মহাপরিদর্শক মোয়াজ্জাম আনসারি ও স্বরাষ্ট্রমন্ত্রী সরফরাজ বুগতি ডননিউজকে জানিয়েছেন।

কোয়েটার ইমদাদ চক এলাকায় বিস্ফোরণ ও গুলির শব্দ শোনা গেছে। ছবি: ডননিউজ কোয়েটার ইমদাদ চক এলাকায় বিস্ফোরণ ও গুলির শব্দ শোনা গেছে। ছবি: ডননিউজ আহত সবাইকে কোয়েটার সরকারি হাসপাতালে নেওয়া হয়েছে।
হাসপাতালা থেকে জানানো হয়েছে, তারা চারটি মৃতদেহ ও ২০ জন আহতকে বুঝে পেয়েছেন। আহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে। 

পরে আহতদের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। গির্জাটি শহরের কঠোর নিরাপত্তা জোনের ভিতরে অবস্থিত। পুলিশ ও ফন্ট্রিয়ার কর্পসের বিপুল সংখ্যক সদস্য এলাকাটি ঘিরে রেখে তল্লাশি ও পরিষ্কারকরণ অভিযান পরিচালনা করছেন। একটি বোম ডিসপোজাল টিমকে স্ট্যান্ডবাই রাখা হয়েছে।

বেলুচিস্তানের পুলিশ প্রধান জানিয়েছেন, গির্জাটিতে প্রার্থনা চলাকালে দুই আত্মঘাতী সন্ত্রাসী সেখানে হামলা চালায়, তখন ৪০০ জনের মতো প্রার্থনাকারী ভিতরে ছিলেন।

গির্জাটির নিরাপত্তা নিয়োজিত পুলিশ সদস্যদের ত্বরিত পদক্ষেপে বড় ধরনের প্রাণহানি এড়নো গেছে বলে জানিয়েছে পুলিশ। প্রত্যক্ষদর্শী প্রাদেশিক আইনপ্রণেতা আনিকা ইরফান পুলিশের এই দাবিকে সমর্থন করেছেন। হামলার পরপরই তিনি গির্জাটিতে উপস্থিত হয়েছিলেন। 


প্রচ
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71