বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮
বৃহঃস্পতিবার, ৬ই বৈশাখ ১৪২৫
 
 
পাইকগাছায় পূজা বন্ধের হুমকি দিলেন যুবলীগ নেতা
প্রকাশ: ০১:২৯ pm ১২-১২-২০১৭ হালনাগাদ: ০১:৫৬ pm ১২-১২-২০১৭
 
খুলনা প্রতিনিধি:
 
 
 
 


খুলনার পাইকগাছা উপজেলা যুবলীগ নেতার বিরুদ্ধে পূজা বন্ধের হুমকি ও ৫০ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে সোমবার বিকালে কপিলমুনি বাজারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

যুবলীগনেতার বিচারের দাবিতে পূজা বন্ধ রেখেছে আয়োজক কমিটি। এর আগে রবিবার শতাধিক এলাকাবাসী কপিলমুনি ইউনিয়ন পরিষদে হাজির হয়ে লিখিত অভিযোগ করেন।

লিখিত অভিযোগে প্রকাশ, উপজেলার কপিলমুনি গোয়ালবাথানে জি কে টি সি সি সন্নাসীতলা মহা শশ্মান ও শশ্মানকালী মন্দিরের উদ্যোগে ১২ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত ৫ দিনব্যাপী কালি পূজার আয়োজন করা হয়। শুক্রবার রাত আনুমানিক ৯টার দিকে উপেজলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক রাজু মন্দির কমিটির সাধারণ সম্পাদক কৃষ্ণ পদ ঢালীকে মুঠোফেনে পূজা বন্ধ করেত হুমিক দেয়। বলা হয়, সেখানে পূজা করতে হলে তাকে ৫০ হাজার টাকা চাঁদা ও আমন্ত্রণ পত্রে অতিথিদের সাথে তার নামও বাধ্যতামূলক রাখেত হবে, তা না হলে তাদের সেখানে পূজা করতে দেয়া হবেনা।

বিষয়টি কৃষ্ণপদ তাৎক্ষণিক পূজা কমিটির অন্যান্য নেতৃবৃন্দসহ এলাকাবাসীকে জানালে তারা অনুষ্ঠানের প্রস্তুতি কার্যক্রম সাময়িকভাবে বন্ধ করে দেন। এদিকে শনিবার এলাকবাসী সম্মলিতভাবে কপিলমুনি ইউনিয়ন পরিষদে ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে মন্দির কমিটির সাধারণ সম্পাদক কৃষ্ণ পদ ঢালী, প্রীতিশ মন্ডল, বিনাই গোলদার, প্রনাব কন্তি মন্ডল, সুকুমার ঢালীসহ ৪৬ জন একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্ত যুবলীগের সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক রাজু বলেন, আমি শুধু বলেছিলাম অনুষ্ঠানের ব্যানারে আমার নামটা রাখতে। চাঁদাদাবীর বিষয়টা সঠিক নয় দাবী করে তিনি বলেন, আগামী ইউপি নির্বাচনে আমি কপিলমুনি ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রাথী তাই আমার প্রতি ইর্ষান্নিত হয়ে এমন অভিযোগ তোলা হয়েছে।

পাইকগাছা উপেজলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস বলেন, এমন একটা বিষয় আমি শুনেছি তবে আমার কাছে লিখিত কোনো অভিযোগ দেওয়া হয়িন।

কপিলমুনি ইউপি চেয়ারম্যান মোঃ কওছার আলী জোয়াদ্দার বলেন, অভিযোগ পেয়েছি, এ ব্যাপারে এমপি ও পূজা উদযাপন পরিষদসহ সংশ্লিষ্ঠ সকলকে নিয়ে আলোচনা করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এম/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71