সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭
সোমবার, ৪ঠা পৌষ ১৪২৪
 
 
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর অনুষ্ঠান ঘিরে ৪ উপজেলায় ১৪৪ ধারা
প্রকাশ: ০৯:৫০ pm ২৩-০৪-২০১৭ হালনাগাদ: ১০:০১ pm ২৩-০৪-২০১৭
 
 
 


ব্রাহ্মণবাড়িয়া:: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের আগমন ঠেকাতে স্থানীয় আওয়ামী লীগের ডাকা হরতাল ও উত্তেজনা থাকায় বিজয়নগরসহ জেলার চার উপজেলায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

শনিবার (২২ এপ্রিল) মধ্যরাতে বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া সদর, আশুগঞ্জ ও সরাইল উপজেলায় ১৪৪ ধারা জারি করা হয়।

 ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ড. মোহাম্মদ শাহানুর আলম জানান, মন্ত্রীর অনুষ্ঠান ঘিরে উত্তেজনা দেখা দেয়ায় চারটি উপজেলায় রবিবার সকাল ছয়টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা বহাল থাকবে।

এর আগে শনিবার সন্ধ্যায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় বিজয়নগরে দুই প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পাঁচ সেকশন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও এপিবিএন সদস্য এবং দেড়শ’ পু্লিশ সদস্য মোতায়েন রয়েছে।

প্রসঙ্গত, রবিবার সকাল ১০টায় বিজয়নগরে নবনির্মিত উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেয়ার কথা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের। তবে এ অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য (ব্রাহ্মণবাড়িয়া-৩ আসন) উবায়দুল মোকতাদির চৌধুরীকে আমন্ত্রণ না জানানোয় স্থানীয় আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়ে ওঠে। তারা বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে মন্ত্রী ছায়েদুল হকের অনুষ্ঠান বর্জন ও সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেন। এর পরদিন শুক্রবার দুপুরে বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তাকে মারধর ও কার্যালয় ভাঙচুর করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় হামলাকারীরা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর উদ্বোধনী নামফলকও ভেঙে ফেলে।

 

এইবেলাডটকম/প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
 
 
 
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক: সুকৃতি কুমার মন্ডল

Editor: ‍Sukriti Kumar Mondal

সম্পাদকের সাথে যোগাযোগ করুন # sukritieibela@gmail.com

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

   বিজ্ঞাপনের জন্য যোগাযোগ:

 E-mail: sukritieibela@gmail.com

  মোবাইল: +8801711 98 15 52 

            +8801517-29 00 01

 

 

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71