বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯
বৃহঃস্পতিবার, ৬ই আষাঢ় ১৪২৬
 
 
পরীক্ষার হল থেকে বাড়ি ফেরা হলো না চৈতি সিকদারের
প্রকাশ: ১২:২৬ pm ০৩-০২-২০১৯ হালনাগাদ: ১২:২৬ pm ০৩-০২-২০১৯
 
কুষ্টিয়া প্রতিনিধি
 
 
 
 


বাংলা প্রথম পত্র পরীক্ষার হলে প্রচন্ড মাথা ব্যথা ও বমিতে অসুস্থ হয়ে পড়ে কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া মাধ্যমিক বিদ্যালয় এর এসএসসি পরীক্ষার্থী চৈতি সিকদার (১৬)। প্রাথমিক চিকিৎসার পর পরীক্ষা শেষ করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে চৈতির শারীরিক অবস্থা আরো বেশি খারাপ হওয়ায় বিকেল সাড়ে পাঁচটার সময় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে ডাক্তার। পথিমধ্যে কুমারখালীতে চৈতি না ফেরার দেশে পাড়ি জমায়।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি সমাধিনগর গ্রামের প্রাণ শিকদারের মেয়ে চৈতী শিকদার শিমুলিয়া মামার বাড়িতে থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছিল শিমুলিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে। এস এস সি রোল নাম্বার ২২২৫৫৬। পরীক্ষা কেন্দ্র ছিল খোকসা জানিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার নিলুফার আক্তার সাংবাদিকদের জানান, হাসপাতালে ভর্তির পর থেকে তার প্রচন্ড মাথা ব্যথা অনুভব করছিল। বিকাল সাড়ে ৩টার দিকে চৈতি জ্ঞান হারিয়ে ফেলে। পরে রোগীর শারীরিক অবস্থা আরো বেশি খারাপ হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

বিকাল সাড়ে পাঁচটার সময় কুষ্টিয়া যাওয়ার পথে কুমারখালী নামক স্থানে পৌছালে চৈতি শেষ নিঃশ্বাস ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি জমায়। 

পারিবারিক সূত্রে জানা গেছে, চৈতি চলতি বেশ কিছুদিন যাবৎ প্রচন্ড মাথা ব্যথা ও মানসিক যন্ত্রণায় ভুগছিল।

এ ব্যাপারে শিমুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সুমন কুমার মন্ডল জানান, বেশ কিছুদিন বিভিন্ন রোগে ভুগছিল চৈতি। পরীক্ষা কেন্দ্রে অসুস্থ হয়ে পড়ে চৈতি। এভাবে চলে যাবে আমরা কেউ ভাবতেই পারেনি। আমরা তার অকাল মৃত্যুতে গভীর সমবেদনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহানুভূতি জানাই।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71