বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ৯ই ফাল্গুন ১৪২৫
 
 
পঞ্চগড়ে পারিবারিক কলহের জেরে বিষপানে মা-ছেলের মৃত্যু
প্রকাশ: ১১:২৫ am ২১-০৬-২০১৮ হালনাগাদ: ১১:২৫ am ২১-০৬-২০১৮
 
পঞ্চগড় প্রতিনিধি
 
 
 
 


পারিবারিক কলহের জের ধরে দুই শিশু সন্তানসহ এক মা বিষপান করেছেন। এতে এক সন্তান বেঁচে গেলেও মা ও ছেলের মৃত্যু হয়েছে। অপর শিশু সন্তানকে আশঙ্কাজনক অবস্থায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাতে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চেংঠি হাজরাডাংগা ইউনিয়নের শেওরাতলী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই গ্রামের জয়দেব রায়ের স্ত্রী মমতা রানী (৩৫) ও তার দেড় বছরের শিশু সন্তান রাতুল চন্দ্র রায়। গুরুতর অসুস্থ শিশুর নাম সেতু রানী(৬)।

চেংঠি হাজরাডাংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অনিল চন্দ্র রায় বলেন, স্বামী জয়দেব রায় ঘরে ফিরে দেখেন স্ত্রী মমতা রানী ভাত রান্না করেননি। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয় এবং জয়দেব রাগ করে বাসা থেকে চলে যান। এতে অভিমান করে রাতেই মমতা রানী তার দুই শিশু সন্তান সেতু ও রাতুলকে আমের রসের সঙ্গে বিষ পান করিয়ে নিজেও বিষ পান করেন। বিষয়টি টের পেয়ে পরিবারের সদস্যরা তাদের গুরুতর অসুস্থ অবস্থায় দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে রাত নয়টার দিকে মমতা রানী মারা যান। পরে আশঙ্কাজনক অবস্থায় দুই সন্তানকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে রাতুলের মৃত্যু হয়। সেতু রানীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, পারিবারিক কলহের জের ধরেই এই মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় আপাতত অপমৃত্যু (ইউডি) মামলা করা হচ্ছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71