মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯
মঙ্গলবার, ১লা শ্রাবণ ১৪২৬
 
 
নড়াইলে জোড়া খুনের ঘটনার পাঁচদিন পর শতাধিক লোককে আসামী করে মামলা
প্রকাশ: ০৪:২৮ pm ১১-১২-২০১৮ হালনাগাদ: ০৪:২৮ pm ১১-১২-২০১৮
 
নড়াইল জেলা প্রতিনিধি
 
 
 
 


নড়াইলের নড়াগাতিতে দু’জনকে গুলি করে হত্যা ও পাঁচজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় ইউপি সদস্য ইলিয়াছ আহম্মেদসহ শতাধিক লোককে আসামী করে একটি মামলা দায়ের হয়েছে। নিহত ইমান আলীর ভাগ্নে জসিম মোল্যা বাদি হয়ে ঘটনার পাঁচদিন পর সোমবার রাতে  নড়াইলের নড়াগাতি থানায় মামলাটি দায়ের করেন। ওই ঘটনায় পুলিশ এর আগে ৮ জনকে আটক করাসহ ঘটনাস্থল থেকে ৪ টি শর্টগানের গুলির খোষা উদ্ধার করেছে। তবে এখন পর্যন্ত হত্যাকান্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে পারেনি। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন কর হয়েছে। 

গত ৫ দিনে অভিযান চালিয়ে পুলিশ হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার সন্দেহে কান্দুরী গ্রামের আব্দুর রব মোল্যা (৪০), জাহাঙ্গীর মোল্যা (৩২), টুটুল মোল্যা (৩৫), হাসিদুল মোল্যা (২৮),বেলায়েত মোল্যা (৪২), আব্দুল্লাহ মোল্যা (৪৪), শাহজাহান মোল্যাকে (৬৫) লোহারগাতি গ্রামের এখলাছ তালুকদাকে (৩৪) আটক করেছে। ঘটনার ৫ দিন পর ওই হত্যাকান্ডের ঘটনায় দল নেতা কলাবাড়িয়া ইউপির সদস্য মো. ইলিয়াছ আহম্মেদসহ ১০৫ জনের নাম উল্লেখ পুর্বক ও অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামী করে মামলাটি দায়ের করা হয়েছে।

এ প্রসঙ্গে নড়াইলের নড়াগাতি থানার ওসি মো.আলঙ্গীর কবির জানান, ‘বাদি পক্ষের অভিযোগ দায়েরে বিলম্ব হওয়ায় মামলা দায়েরে সময়ক্ষেপন হয়েছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’ 

প্রসঙ্গত, নড়াইলের কলাবাড়িয়া ইউনিয়নের কান্দুরী গ্রামে গত ৬ ডিসেম্বর সকাল সাড়ে ৭ টার দিকে অলিয়ার গ্রুপের সমর্থক ইমান আলী মোল্যা (৩৮) ও রুকু মোল্যাসহ (৩৫) ৭-৮ জন তাদের নিজস্ব জমির ধান কাটতে রুকুর বাড়ির পাশের একটি জমিতে গেলে ইলিয়াছ গ্রুপের লোকজন শর্ট গান দিয়ে গুলি বর্ষণ করতে শুরু করে। গুলিতে ইমান আলী ঘটনাস্থলেই নিহত হয়। রুকুকে মুমুর্ষূ অবস্থায় কালিয়া হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71