রবিবার, ১৬ জুন ২০১৯
রবিবার, ২রা আষাঢ় ১৪২৬
 
 
নড়াইলে ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনায় মামলা দায়ের
প্রকাশ: ০৬:৪২ pm ০৮-০১-২০১৯ হালনাগাদ: ০৬:৪২ pm ০৮-০১-২০১৯
 
নড়াইল প্রতিনিধি
 
 
 
 


নড়াইলের লোহাগড়ায় ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে পুলিশ এজাহারভুক্ত কোন আসামীকে আটক করতে পারে নাই। 
    
দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌরশহরের লক্ষ্মীপাশা এলাকার ফরমান আলী শেখের ছেলে ও খুলনা বিএল কলেজ শাখার ছাত্রলীগ নেতা রেজুয়ান শেখ (১৯) একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে লোহাগড়ায় নিজ বাড়িতে আসে। গত ৩১ ডিসেম্বর সন্ধ্যায় রেজুয়ানের বাড়ির সামনে থেকে তার একটি প্লাটিনা মোটর সাইকেল চুরি হয়। ছাত্রলীগ নেতা রেজুয়ান তার চুরি যাওয়া মোটর সাইকেলটি খোঁজ করতে রাত ১১টার দিকে শহরের ছাতড়া এলাকায় গেলে পূর্ব বিরোধের জের ধরে আব্দুর রহিম, হাকিম, শাওন, ইব্রাহীম, সোহেল, লিমন, মাহমুদ, নাসিম, সুমন, সবুজ রামদা ও ছ্যান দা দিয়ে রেজুয়ানকে কুপিয়ে গুরুত্বর আহত করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হলেও সেখানে তার অবস্থা অবনতি হওয়ায় ১ জানুয়ারী তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

ছাত্রলীগ নেতা রেজুয়ানের ওপর হামলার ঘটনায় তার চাচা আবু সুফিয়ান শেখ বাদী হয়ে ৬ জানুয়ারী  ১০ জনকে আসামী করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-০৬। তবে পুলিশ এজাহারভূক্ত কোন আসামীকে আটক করতে পারে নাই। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ও লোহাগড়া থানার এস আই সাইফুল ইসলাম মঙ্গলবার দুপুরে গনমাধ্যম কর্মীদের জানান, আসামীদের আটকের জন্য জোর চেষ্টা চলছে। 

নি এম/রূপক 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71