বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২
বৃহঃস্পতিবার, ৭ই মাঘ ১৪২৮
সর্বশেষ
 
 
নীলফামারীতে পুনাকের নববর্ষ অনুষ্ঠান
প্রকাশ: ০৭:২৪ am ১৬-০৪-২০১৬ হালনাগাদ: ০৭:২৪ am ১৬-০৪-২০১৬
 
 
 


নীলফামারী  প্রতিনিধি: পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর পক্ষ থেকে বাংলা বর্ষ পালন করা হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) সকাল থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত নানান আয়োজনে বৈশাখ বরনের অনুষ্ঠানমালা করা হয় নীলফামারী পুলিশ সুপার কার্যালয়ের চত্বরে। পান্তা ইলিশ ও বিভিন্ন  ধরনের ভর্তার আয়োজনে অতিথিদের আপ্যায়ন করা হয়। এ সময় চলে বিভিন্ন ব্যান্ড দলের শিল্পীদের নিয়ে সাংস্কৃতি অনুষ্ঠান।

অনুষ্ঠান শেষে অতিথিদের জন্য দেয়া হয় র‌্যাফেল ড্র। একটি চমৎকার বর্ষবরন অনুষ্ঠান উপহার দিয়ে প্রশংসা লাভ করেছে পুনাক।

পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) নীলফামারী শাখার সভাপতি নীলফামারী পুলিশ সুপারের সহধর্মীনী রুমানা নাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জাকীর হোসেন ও তার সহ ধর্মীনী, পুলিশ সুপার জাকির হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুজিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন,পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলী, সহকারি পুলিশ সুপার (হেড কোয়াটার) জাকারিয়া রহমান, সহকারী পুলিশ সুপার (সদর) ফিরোজ কবীর, সৈয়দপুর সার্কেল সাজেদুর রহমান  সদর উপজেলা নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া আলিম, সাধারন সম্পাদক হাসিনা আহমেদ, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদিকা শামিমা রহমান জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, চেম্বারের সভাপতি প্রকৌশলী এসএম সফিকুল আলম ডাবলু , জেলার ছয় থানা  ওসি  ও ওসি তদন্ত ও তাদের সহধর্মীনীগণ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন,  জেলা পুলিশ লাইনের আরও এসআই আনোয়ার হোসেন। অনুষ্ঠানটি স্থানীয় চৌরঙ্গী ক্যাবল নেটওয়্যার্কের মাধ্যমে সরাসরি স¤প্রসারন করা হয়।

এইবেলা ডটকম/এম. এ মোমেন/ এটি

 

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2022 Eibela.Com
Developed by: coder71