বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮
বৃহঃস্পতিবার, ১০ই ফাল্গুন ১৪২৪
 
 
নিখোঁজ গৃহবধূর বস্তাবন্দি মরদেহ উদ্ধার
প্রকাশ: ০৫:০৭ pm ০৯-০১-২০১৭ হালনাগাদ: ০৫:০৭ pm ০৯-০১-২০১৭
 
 
 


ঢাকা:: সাভারে পাঁচ দিন ধরে নিখোঁজ থাকার পর তানিয়া আক্তার লিজা (২৫) নামে এক গৃহবধূর হাত-পাঁ বাধা বস্তাবন্দি মরদেহ তুরাগ নদ থেকে পুলিশ উদ্ধার করেছে।

সোমবার দুপুরে কেবলারচর এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় গৃহবধূর স্বামী ওমর ফারুক ও শ্বশুর মজিবর মিস্ত্রীকে আটক করেছে পুলিশ।

লিজার দুলাভাই সোহরাব মেম্বার জানান, প্রায় এক বছর আগে তার শ্যালিকা তানিয়া আক্তার লিজাকে বিয়ে করেন পার্শ্ববর্তী বেগুনবাড়ি মহল্লার মজিবর মিস্ত্রীর ছেলে ওমর ফারুক। বিয়ের পর থেকেই স্বামীসহ অন্যরা কারণে-অকারণে তার ওপর নির্যাতন করতে থাকে। একপর্যায়ে বাধ্য হয়ে তানিয়া বাবার বাড়ি সালেহপুরে চলে আসে এবং শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এঘটনায় ক্ষিপ্ত হয়ে তানিয়ার দেবর মো. ইয়াসিন রহমান (অপু) কৌশলে গত বুধবার ওমর ফারুকের সাথে মিমাংসার কথা বলে লিজাকে বাসা থেকে সাভারের ব্যাংক কলোনি এলাকায় ডেকে নেয়। সেখানে পৌঁছার পর লিজা তার মাকে টেলিফোনে জানায় সে ব্যাংক কলোনিতে আছে। এরপর  থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায় না।

লিজার বাবা হযরত আলী অভিযোগ করেন, মেয়ে নিখোঁজ হওয়ার পরই বিষয়টি আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্য এসআই বাছেদকে জানানো হয়। তিনি বিষয়টি গুরুত্ব না দেয়ায় এবং পুলিশ আমাদের লিখিত অভিযোগ আমলে না নেয়ায় আজ আমার মেয়েকে লাশ হতে হলো।

সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্য এসআই বাছেদ মিয়া জানান, গৃহবধূর মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এছাড়া হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গৃহবধূর স্বামী-শ্বশুরকে আটক করা হয়েছে।

 

এইবেলাডটকম/প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71