শনিবার, ২০ জুলাই ২০১৯
শনিবার, ৫ই শ্রাবণ ১৪২৬
 
 
নিখোঁজ প্রদীপ শর্মা’র লাশ উদ্ধার
প্রকাশ: ০৯:৫০ am ০৪-১২-২০১৭ হালনাগাদ: ১০:০০ am ০৪-১২-২০১৭
 
বীরগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


দিনাজপুরে নিখোঁজের একদিন পর নদী থেকে প্রদীপ শর্মা (১৮) নামে এক হিন্দু কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিাবর সকাল ১০টার সময় বীরগঞ্জ উপজেলার পাথর ঘাটা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

প্রদীপ শর্মা বীরগঞ্জ উপজেলার ১০নং মহনপুর ইউনিয়নের বড়হাট গ্রামের পালানু শর্মার ছেলে এবং গোপালগঞ্জ কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

নিহতের বাবা পালানু শর্মা জানান, গত শনিবার দুপুরে বাড়ি থেকে বের হয় প্রদীপ। রাতে সে আর বাসায় ফেরেনি। রবিবার সকালে লোকজন এসে খবর দেয় প্রদীপ শর্মার লাশ বার্নি এলাকায় পাথর ঘাটা নদীতে ভাসছে। পরে সেখানে গিয়ে ছেলের লাশ দেখতে পান তিনি।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মো. হামিদ জানান, কীভাবে মৃত্যু হয়েছে এখনও নিশ্চিতভাবে বলা যাচ্ছেনা। তবে বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে।

বীরগঞ্জ থানার এসআই মো. দুলাল হোসেন জানান, লাশের শরীরে কোথাও জখমের চিহ্ন পাওয়া যায়নি। এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু এই মুহূর্তে নিশ্চিত করে বলা যাবে না।

বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71