রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮
রবিবার, ২রা পৌষ ১৪২৫
 
 
নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার
প্রকাশ: ০৩:১৩ pm ২৩-০৭-২০১৮ হালনাগাদ: ০৩:১৩ pm ২৩-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার নদী থেকে ভাসমান অবস্থায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভাটেরচর এলাকার সেতুর নিচে নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মুন্সীগঞ্জের গজারিয়া এলাকার নদীতে ভাস্যমান অবস্থায় তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এরপর গজারিয়া থানার পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, সকালে মরদেহটি সেতুর নিচে দেখতে পেয়ে কয়েকজন গার্মেন্ট শ্রমিক গজারিয়া থানা পুলিশকে খবর দেয়। পরে গজারিয়া থানার উপপরিদর্শক আসাদুল ইসলাম মরদেহটি উদ্ধার করে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অন্য কোথাও হত্যার পর ঘাতকরা এখানে তার লাশ ফেলে গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেলারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, সাইদুরের পড়নের প্যান্টের পকেটে থাকা মোবাইল নম্বরে তার মামা ফিরোজ আলমের সঙ্গে যোগাযোগ করে জানা যায় গত শনিবার বাড়ি থেকে হানিফ পরিবহন একটি বাসে ঢাকা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে উদ্দেশ্যে যাচ্ছিলেন। তারপর থেকেই সে নিখোঁজ ছিল।

স্বজনদের সুত্রে জানা যায়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ ৫ম সেমিস্টারে অধ্যয়নরত শিক্ষার্থী সাইদুর রহমান পায়েল (২১) ঢাকা ফেরার পথে মেঘনা ব্রিজের কাছে প্রকৃতির ডাকে সারাদিতে গাড়ি থেকে নামার পরে, গাড়ি ছেড়ে দেওয়ায় সে আর বাসে উঠতে পারেনি। সারাদিন তাঁর খবর না পেয়ে পরিবারের পক্ষ থেকে তার মামা গোলাম সরওয়ার্দী বিপ্লব নারায়ণগঞ্জের বন্দর থানায় একটি জিডি করে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71