সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮
সোমবার, ৯ই আশ্বিন ১৪২৫
 
 
ধর্মান্তরিত ফাতেমার রহস্যজনক মৃত্যু, দ্রুত দাফনের চেষ্টা
প্রকাশ: ১১:০৩ am ১১-০২-২০১৮ হালনাগাদ: ১১:০৩ am ১১-০২-২০১৮
 
বিক্রমপুর প্রতিনিধি
 
 
 
 


বিক্রমপুরের লৌহজংয়ে ধর্মান্তরিত হিন্দু কিশোরীর রহস্যজনক মৃত্যু মুসলিম স্বামীর ঘরে। মেয়েটির নাম ফাতেমা আক্তার যার পূর্ব নাম ছিল দেবী। সে সনাতন ধর্মবলম্বী ছিল।

তিনি ভারতীয় নাগরিক ছিলেন। শুক্রবার বিকেলে লৌহজংয়ের হাট ভোগদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ফাতেমার শ্বশুরবাড়ির লোকজন বলছে, ফাতেমা আত্মহত্যা করেছে। প্রতিবেশীরা জানায়, ফাতেমার স্বামী রিমু নেশাখোর। প্রায়ই তিনি বউকে মারধর করতেন। ঘটনার দিন ও ঘটনার আগের দিন প্রতিবেশীরা তাঁদের ঝগড়া শুনতে পেয়েছে। এদিকে তাঁর মৃত্যুর পর রিমুর পরিবার তড়িঘড়ি করে মাটি দেওয়ার প্রস্তুতি নেয় বলেও অভিযোগ উঠেছে। তবে লৌহজং থানা পুলিশ অভিযোগ পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিক্রমপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জানা যায়, কয়েক বছর আগে লৌহজং উপজেলার বেজগাঁও ইউনিয়নের হাট ভোগদিয়া গ্রামের সালাম মৃধার ছেলে রিমু মৃধা কাজের খোঁজে ভারতের তামিলনাড়ুতে যান। সেখানে দেবী নামের একটি হিন্দু মেয়ের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন তিনি। বছর দেড়েক আগে ভিসা ছাড়াই সীমান্ত পাড়ি দিয়ে বাংলাদেশে পালিয়ে আসেন তাঁরা দুজন। এখানে এসে মুসলমান হন মেয়েটি। আবদ্ধ হন বিয়ের বন্ধনেও। 

লৌহজং থানার ওসি মো. আনিচুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে তামিলনাড়ুতে মেয়েটির পরিবারকে জানানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

প্রব

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71