বুধবার, ১৭ জুলাই ২০১৯
বুধবার, ২রা শ্রাবণ ১৪২৬
 
 
দিল্লির বিলাসবহুল হোটেলে আগুন, নিহত ১৭
প্রকাশ: ০৫:২২ pm ১৩-০২-২০১৯ হালনাগাদ: ০৫:২২ pm ১৩-০২-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ভারতের রাজধানী নয়াদিল্লিতে একটি হোটেলে ভয়াবহ অগ্নিকান্ডে কমপক্ষে ১৭ জনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক খবরে জানা গিয়েছে। 

মঙ্গলবার ভোরবেলায় সুপরিচিত করলবাগ এলাকার অর্পিত প্যালেস হোটেলে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়েছে। ৩০টির বেশি দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে আগুন নেভানোর কাজ শুরু করেছে। 

দমকল সূত্রে খবর, ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে মারা গিয়েছেন ১৫ জন। এদের মধ্যে এক মহিলা ও একটি শিশু রয়েছে। পরে হাসপাতালে আরও দুজন মারা গিয়েছেন। দেহগুলোকে হোটেলের বাইরে বের করে আনেন দমকলকর্মীরা। ২৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

প্রত্যদর্শীরা জানিয়েছেন, এখনও বেশ কয়েকজন আটকে রয়েছেন হোটেলের ভেতর। দুজন হোটেল কর্মী প্রাণভয়ে হোটেলের চারতলা থেকে ঝাঁপ দিয়েছেন। তাদের অবস্থা সঙ্কটজনক বলে জানা গেছে। 
দমকলের উপ প্রধান আধিকারিক সুনীল চৌধুরী জানিয়েছেন, আগুন এখন নিয়ন্ত্রণে। দেহগুলো উদ্ধার করার কাজ চলছে। আর কারা কারা ভেতরে আটকে রয়েছেন, তাদের বের করে আনার চেষ্টা চালাচ্ছেন দমকলকর্মীরা। বেশ কিছু জায়গায় ফায়ার পকেটস থাকতে পারে বলে মনে করা হচ্ছে। সেগুলো থেকে আগুন যাতে আর না ছড়িয়ে পড়ে সেদিকেও নজর রাখা হচ্ছে। যারা আহত হয়েছেন, তাদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। 

দমকল সূত্রে বলা হয়েছে, কীভাবে বা কী কারণে আগুন লাগল তা তদন্ত করে দেখা হচ্ছে। 

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71