রবিবার, ১৬ জুন ২০১৯
রবিবার, ২রা আষাঢ় ১৪২৬
 
 
তাহিরপুর উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ২১ জন 
প্রকাশ: ০৯:৪১ pm ২৯-০১-২০১৯ হালনাগাদ: ০৯:৪১ pm ২৯-০১-২০১৯
 
সুনামগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ১৯জন। উপজেলায় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চেয়েছেন তারা। 

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার বেলা ১২টায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা সকল নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন। দুপুর পর্যন্ত সভায় নেতৃবৃন্ধের কাছে প্রার্থীরা স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২১জন দলীয় মনোনয়ন চেয়েছে তাদের জীবন বৃত্তন্ত দাখিল করেছেন।

চেয়ারম্যানও ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীরা হলেন, তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন খান, উপজেলা আ,লীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা আ,লীগের উপদেষ্টা আব্দুছ ছোবাহান আখঞ্জি, উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, সুনামগঞ্জ জেলা আ,লীগের সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল, তাহিরপুর উপজেলা আ,লীগের যুগ্ম সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, আমিনুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর, তাহিরপুর উপজেলা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আ,লীগ নেতা শামিম আখঞ্জি,বাদাঘাট ইউনিয়ন আ,লীগের যুগ্ম আহবায়ক মুজিবুর তালুকদার,আ,লীগ নেতা অনুপম রায়। 

ভাইস চেয়ারম্যান পদে-উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, বালিজুরী ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক মিলন তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ঝুমুর কৃষ্ণ তালুকদার, আ,লীগ নেতা সিরাজুল ইসলাম, উত্তম পুরকাস্থ। 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে-সেলেনা আক্তার, রেবা আক্তার, বিউটি রানী সরকার, হেনা আক্তার, মল্লিকা খাতুন।

সুনামগঞ্জ জেলা আ,লীগের সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন, আমি র্দীঘ ৪২বছর যাবৎ আ,লীগের সাথে জরিত আছি রাজনীতি করছি। কয়েকবার সুনামগঞ্জ ১আসনের জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়েও পাইনি। আশা করি উপজেলা নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পাব। কারন দলীয় মনোনয়ন বঞ্চিতরা উপজেলায় নির্বাচনে মনোনয়ন দেওয়ার বেপারে জন নেত্রী শেখ হাসিনার গুরুত্ব দেওয়া নির্দেশনা আছে। আমি আমার র্দীঘ রাজনীতির জীবনে কোন দলেল স্বার্থে কাজ করেছি নিজের কথা চিন্তা না করে। আমার বিশ্বাস নেত্রী আমারে রাজনীতিক কর্মকান্ড গুলো বিবেচনা করে মনোনয়ন দিবেন।

জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর বলেন, আমি আমার রাজনীতিক কাজের মূল্যায়ন চাইব আর জনগন যেখানে আমাকেই সমর্থন দিচ্ছে আশা করি জনগনের চাওয়া জননেত্রী নেত্রী শেখ হাসিনার মূল্যায়ন করবেন। জাতীয় নির্বাচনে মনোনয়ন চেয়ে পাই নি। এবার আশা করি উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাব। জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্তই নেন তা মাথা পেতে নেব। আর দলীয় মনোনয় পেলে বিজয়ী হব।   

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ঝুমুর কৃষ্ণ তালুকদার বলেন, দলের স্বার্থে সবোর্চ্ছ ত্যাগ করেছি ছাত্র জীবন থেকে। দলের প্রতিটি কাজে আমি সবোর্চ্ছ সময় দিয়েছে জননেত্রী শেখ হাসিানর নির্দেশিত কাজ করেছি আর এখনও করছি আগামী দিনগুলোতেও করব। আশা করি নেত্রী আমাকে দলীয় মনোনয়ন দিবেন।     

নি এম/জাহাঙ্গীর 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71