রবিবার, ১৬ জুন ২০১৯
রবিবার, ২রা আষাঢ় ১৪২৬
 
 
তরুন নেত্রীত্বে আধুনিক বেলকুচি গড়তে চান রেজা
প্রকাশ: ০৪:৪১ pm ১৮-০১-২০১৯ হালনাগাদ: ০৪:৪১ pm ১৮-০১-২০১৯
 
সিরাজগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


তৃণমুল উন্নয়ন আর তরুন নেত্রীত্বে আধুনিক বেলকুচি উপজেলা গড়তে চান সাজ্জাদুল হক রেজা। জাতীয় সংসদ নির্বাচনের আমেজ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে পোষ্টার ব্যানারে ব্যাপক সরগম হয়ে উঠেছে বেলকুচি উপজেলার রাস্তা ঘাট ও পথের মোড়গুলো। রং বে-রং এর ব্যানার ফেষ্টুন গণসংযোগ আর চা-ষ্টলে মুখরিত হয়ে উঠছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। যদিও নির্বাচন কমিশন থেকে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল এখনো ঘোষণা করেনি। কিন্তু আগামী মার্চে দলীয় প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে, কমিশনের এমন ইঙ্গিতের পর থেকেই বেলকুচি উপজেলায় বইতে শুরু করেছে এ নির্বাচনী আমেজ। 

ইতিমধ্যেই তরুন নেত্রীত্ব নিয়ে মাঠে নেমেছে বেলকুচি উপজেলায় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান উপজেলা যুবলীগ আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা। উপজেলার তরুন সমাজ ও সমর্থকরা চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হিসেবে রেজাকে ঘোষনার দাবিতে ফেসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা। তবে বসে নেই অন্য প্রার্থীরাও, মনোনয়ন বাগিয়ে নিতে দলের সিনিয়র নেতাদের সাথে লবিং চালিয়ে যাচ্ছেন তারা। 

সরজমিনে জানা যায়. তাঁতশিল্প সমৃদ্ধ বেলকুচি উপজেলায় রয়েছে একটি পৌরসভা ও ৬টি ইউনিয়ন। জাতীয় সংসদ নির্বাচনে তরুন নেত্রীত্ব আব্দুল মমিন মন্ডল নির্বাচিত হওয়ার পর অনেকটাই আনন্দিত বেলকুচি বাসী। সেই সাথে উপজেলাতেও চায় তরুনের মুখ। বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশায় স্থানীয় এমপি’র ছবি সংবলিত পোষ্টার ও ব্যানার দিয়ে এলাকাবাসির নিকট দোয়া চেয়েছেন। তিনি সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও গাড়ামাসি বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এদিকে রেজাকে আ’লীগের একক প্রার্থী ঘোষনার দাবিতে দলীয় নেতৃবৃন্দের সাথে জন-প্রতিনিধিরাও একাত্ত্বতা ঘোষনা করে এলাকায় গণসংযোগসহ ফেসবুকে চালিয়ে যাচ্ছেন তুমুল প্রচারণা। ইতোমধ্যে সাজ্জাদুল হক রেজা আ’লীগের সিনিয়র নেতাদের নিকট থেকে দোয়া নিয়ে নির্বাচনী প্রচারণায় নেমেছেন। এসব বিষয়ে সাজ্জাদুল হক রেজা বলেন, তৃনমুলকে মুল্যায়ন, তৃনমুলের উন্নয়ন ও সংগঠন শক্তিশালী, এলাকার উন্নয়নে তরুন যুবকদের নিয়ে কাজ করে যাচ্ছি। দীর্ঘ সময় ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিলাম। হামলা, মামলা ও জেল-জুলুমের শিকার হয়েছি। দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চাই। দল আমাকে মনোনয়ন দিলে নৌকার বিজয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ। নির্বাচিত হলে যুবসমাজের উন্নয়ন, মাদক মুক্ত ও বেকার সমস্যার সমাধান আর অবহেলিত তাঁত শিল্পের উন্নয়ন নিয়ে কাজ করতে চাই। তবে সংসদ নির্বাচনের পর কে পাচ্ছেন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নে নৌকা প্রতীক, এ প্রশ্ন এখন বেলকুচি উপজেলার সর্বস্তরের জনসাধারনের।

নি এম/চন্দন 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71