বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮
বুধবার, ১১ই মাঘ ১৪২৪
 
 
ঢাকার দোহারে ডিশ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
প্রকাশ: ১২:৩৪ pm ১২-০১-২০১৭ হালনাগাদ: ১২:৩৪ pm ১২-০১-২০১৭
 
 
 


ঢাকা :: ঢাকার দোহারে সাইমন ইসলাম রুবেল (৩৪) নামের এক ডিস ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। গত বুধবার রাত ১১টার দিকে রুবেলের নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত রুবেল উপজেলার পশ্চিম সুতারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

রুবেলের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, রুবেল দীর্ঘদিন ধরে দোহারের সুতারপাড়া এলাকায় ডিশ  ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। বছর খানেক আগে রুবেলের কাছ থেকে সুতারপাড়ার গ্রামের একটি নির্দিষ্ট অঞ্চলে ডিশ লাইন সরবরাহের একটি চুক্তি হয় একই এলাকার বাদল চোকদারের। যার বিনিময়ে প্রতি মাসে একটি নির্দিষ্ট পরিমাণ টাকা লাইন ভাড়া বাবদ রুবেলকে দেওয়ার কথা ছিল বাদল চোকদারের। কিন্তু বেশ কয়েকমাস ধরে বাদল চোকদার সেই লাইন ভাড়ার টাকা রুবেলকে দিতে গড়িমসি করেন। ফলে তাদের মধ্যে শত্রুতা শুরু হয়। এ নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরিও করেন রুবেল।

গতকাল বুধবার রাত ১১টার দিকে পূর্ব পরিকল্পিতভাবে রুবেলের বাড়ির পাশে বাদল চোকদার তার দুই সহযোগী আওলাদ হোসেন ও সেলিমকে নিয়ে ওত পেতে থাকেন। একসময় রুবেল কাজ শেষে বাড়িতে ফেরার পথে তার ওপর চাইনিজ কুড়াল ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মাথায় ও পায়ে আঘাত করেন। রুবেলের চিৎকার শুনে তার ছোট ভাই রুমান বাড়ির বাইরে এসে তার ভাইকে মাটিতে লুটিয়ে পড়া অবস্থায় এবং ওই তিনজনকে অস্ত্রসহ দেখতে পান। পরে রুমান চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে আসে। এর আগেই পালিয়ে যায় ঘাতকরা।

দোহার থানার ওসি সিরাজুল ইসলাম শেখ বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

এইবেলাডটকম/নীল

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
 
 
 
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71