মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০
মঙ্গলবার, ১৪ই আশ্বিন ১৪২৭
সর্বশেষ
 
 
ডাঃ বিপ্লক কান্তি বিশ্বাসের করোনা পজেটিভ সনাক্ত
প্রকাশ: ০৮:৩০ pm ৩১-০৭-২০২০ হালনাগাদ: ০৮:৩৬ pm ৩১-০৭-২০২০
 
চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি
 
 
 
 


বাগেরহাট বিএমএ'র যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং অনলাইন নিউজ পোর্টাল "দক্ষিণবার্তা" এর প্রধান উপদেষ্টা স্বনামধন্য চিকিৎসক ডা: বিপ্লব কান্তি বিশ্বাস জয় কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। নিজ গ্রাম বোয়ালিয়াস্থ শ্রীশ্রী কাশীকৃষ্ণ সেবাসংঘের সভাপতি এ চিকিৎসকের করোনার প্রাথমিক উপসর্গ দেখা দেয়ায় গত বৃহস্পতিবার (৩০ জুলাই) খুলনা পিসিআর ল্যাবে নমুনা দিয়ে তিনি ঢাকা চলে যান। শুক্রবার (৩১ জুলাই) রিপোর্টে ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাসের করোনা পজিটিভ শনাক্ত হয়। তিনি বর্তমানে ঢাকার নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন। তবে তিনি শারীরিক ভাবে ভালো আছেন। 

জানা গেছে, দেশে করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস মোল্লাহাটের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে উপজেলা প্রশাসনের সাথে দিন রাত কাজ করে যাচ্ছেন। দেশে করোনা রোগী শনাক্ত হওয়ার শুরুতে মোল্লাহাটে বিদেশ ফেরতদের লকডাউন করা, করোনা রোধে সচেতনতা সৃষ্টি, করোনা রোগীদের চিকিৎসা প্রদান, বাড়ি লকডাউনসহ সার্বিক ভাবে কাজ করে যাচ্ছিলেন। নিশ্চিত সংক্রমনের ঝুঁকি জেনেও তিনি দিন রাত ছুটে চলেছেন করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য। করোনা রোগীদের সেবা করতে করতে তিনি করোনা পজিটিভ শনাক্ত হন।

এ ব্যাপারে মুঠো ফোনে ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস জানান, করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর তিনি হোম আইসোলেশনে আছেন।  তিনি শারিরীক ভাবে ভালো আছেন ও পরিবারের সবাই সুস্থ রয়েছে। তিনি দ্রুত সুস্থতার জন্য সকলের আশির্বাদ চেয়েছেন। 

করোনাকাল শুরুর  অল্প দিন আগে যোগদান করা এই ডাক্তার প্রান্তিক জনগণের সেবা দিয়ে কম সময়ের মধ্যে সবার হৃদয়ে জায়গা করে নিয়েছেন। ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাসের কোভিড-১৯ আক্রান্তের খবর ছড়িয়ে পড়লে মোল্লাহাট এবং জন্মস্থান চিতলমারী উপজেলার বিভিন্ন স্থানে তার সুস্থতা কামনায় দোয়া ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।#

নি এম/বিভাষ 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71