বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮
বুধবার, ৫ই পৌষ ১৪২৫
 
 
ঠাকুরগাঁওয়ে হত্যা মামলায় একজনের ফাঁসি
প্রকাশ: ০৪:৪৪ pm ৩০-০৪-২০১৮ হালনাগাদ: ০৪:৪৪ pm ৩০-০৪-২০১৮
 
ঠাকুরগাঁও প্রতিনিধি:
 
 
 
 


ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে আব্দুল মালেক হত্যা মামলায় আজিম উদ্দীন নামে এক ব্যক্তিকে মৃত্যুদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত।

সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো: হায়দার আলী জনাকীর্ন আদালতে এ আদেশ দেন। সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের অনুমোদন প্রাপ্তি সাপেক্ষে মোঃ আজিম উদ্দিনের মৃত্যু না হওয়া পর্যন্ত তাহার গলায় ফাঁসির রজ্জু দ্বারা ফাঁসিতে মৃত্যুদন্ড কার্যকর করার আদেশ দেওয়া হয়।

অপরদিকে আসামী ইয়াকুব আলী, সলিম উদ্দীন, মসিবর রহমান, রোজিনা বেগম, সাজেদা বেগম ও মরিয়ম বেগমের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় আদালত তাদেরকে বেকসুর খালাস প্রদান করে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ৪ জুন দন্ডিত আসামী আজিম উদ্দীন সদলবলে প্রতিবেশি আব্দুল খালেকের বাড়িতে অনধিকার প্রবেশ করে এবং বাড়ির লোকজনকে গালমন্দ করে। ওইসময় আব্দুল খালেকের ছোট ভাই আব্দুল মালেক বাঁধা দিতে গেলে আজিম উদ্দীন কুড়াল দিয়ে তার মাথায় কোপ মারে। গুরুতর অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৭ দিন পর ১০ জুন রাতে আব্দুল মালেক মারা যায়। 

এ ঘটনায় আব্দুল মালেকের বড় ভাই আব্দুল খালেক বাদী হয়ে আজিম উদ্দীন সহ ৭ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।

এসএইচ/বিডি
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71