মঙ্গলবার, ২৫ জুন ২০১৯
মঙ্গলবার, ১১ই আষাঢ় ১৪২৬
 
 
টানা তৃতীয়বার আ'লীগ এর মনোনয়ন পেলেন মো:আবুল কালাম আজাদ
প্রকাশ: ০৪:৪৯ pm ২৫-০২-২০১৯ হালনাগাদ: ০৪:৪৯ pm ২৫-০২-২০১৯
 
বালিয়াকান্দি,(রাজবাড়ী)প্রতিনিধি
 
 
 
 


প্রথম ও দ্বিতীয় ধাপ মনোনয়ন বন্টন শেষে শেষ হলো আওয়ামীলীগের তৃতীয় ধাপের মনোনয়ন বন্টন। ইতিমধ্যে সারাদেশে বইছে উৎসবের আমেজ। তার ব্যতিক্রম ঘটেনি রাজবাড়ী জেলার বালিয়ান্দিতেও।

টানা তৃতীয়বারের মতো আওয়ামীলীগ এর মনোনয়ন পেলেন বীর মুক্তিযোদ্ধা মো:আবুল কালাম আজাদ। মনোনয়নকে কেন্দ্র করে উপজেলার মানুষের মাঝে দেখা যাচ্ছে উৎসবের আমেজ। কাজপ্রিয় মানুষটি যেন বালিয়াকান্দিবাসীর নয়নমনি।
সন্ধ্যার পর থেকেই বীর মুক্তিযোদ্ধা মো:আবুল কালাম আজাদকে অভিনন্দন জানাতে ভীড় জমাচ্ছেন দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ।

বীর মুক্তিযোদ্ধা মো:আবুল কালাম আজাদের রয়েছে সু-বিশাল রাজনৈতিক জীবন। তিনি খুব অল্প বয়স থেকেই রাজনীতিতে পা রাখেন। তখন থেকেই তার নেতৃত্ব নজর কাড়ে সবার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে অংশ নেন মুক্তিযুদ্ধে। ১৯৮৮ সাল থেকে শুরু করে ২১ বছর যাবৎ ৪ বার নির্বাচিত হন নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে। তার এতই জনপ্রিয়তা ছিল যে কোন নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী ছিলো না। সেখানে থেকে জনগনের ইচ্ছায় সাড়া দিয়ে আসেন উপজেলা নির্বাচনে। এখানেও বিজয়ী হন তিনি, এখানে তার ভোটের ধারে কাছে কেও আসতে পারেনি।

২০০৯ সাল থেকে ২ বার নির্বাচিত হন উপজেলা চেয়ারম্যান হিসেবে। তিনি দলীয় বড় ভূমিকায়ও ছিলেন সিনিয়র-সভাপতি হিসেবে। তার কাজের স্বীকৃত স্বরূপ পেয়েছেন স্বর্ন পদক, ২০০৪ সালে হয়েছেন শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যন। তিনি সরকারিভাবে ১৫ দিনের জন্য ভিন্নভাবে প্রশিক্ষনে যান অষ্ট্রেলিয়া, থাইল্যান্ড ও ভিয়েতনামে।

মনোনয়নের ব্যপারে তার সাথে কথা হলে তিনি প্রতিবেদককে জানান, বঙ্গবন্ধু কন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করেছেন, তার কারনেই আমি উপজেলাতে ব্যাপক উন্নয়ন করতে সক্ষম হয়েছি। তিনি এবারো উপজেলাবাসীকে উন্নয়ন করার সুযোগ দিয়েছেন আমায়। তার কাছে আমি কৃতজ্ঞ। উপজেলাবাসীকে আমার পাশে চাই, বালিয়াকান্দি উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে সবাইকে উপহার দিতে চাই।    

/অনিক

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71