বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮
বৃহঃস্পতিবার, ১০ই ফাল্গুন ১৪২৪
 
 
জাপানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ বাংলাদেশ বডিবিল্ডিং দলের
প্রকাশ: ০৯:০২ pm ০৩-০৬-২০১৫ হালনাগাদ: ০৯:০২ pm ০৩-০৬-২০১৫
 
 
 


স্পোর্টস রিপোর্টার: আগামী ৫-৮ জুন জাপানের কিতাকিইউশুতে বসছে ‘৪৯তম এএফবিএএফ এশিয়ান বলিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ-২০১৫’-এর আসর। এই প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করার জন্য বাংলাদেশ শরীর গঠন ফেডাবেশন হতে বডিবিল্ডিং দল জাপানের উদ্দেশ্যে ঢাকা ত্যোগ করেছে।

বুধবার দুপুর ২টায় বাংলাদেশ শরীরগঠন দল জাপানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করে। বাংলাদেশ দলের ড্রেস স্পনসরে সহায়তা করেছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।
বাংলাদেশ দলের পক্ষে জাতীয় প্রতিযোগিতায় স্বর্ণপদক বিজয়ী তিনজন খেলোয়াড় অংশগ্রহণ করছেন। তারা হলেন- মো. রফিকুল ইসলাম (৮০ কেজি), মো. আবু সাঈদ রানা (৭৫ কেজি), মো. মাহসুদুর রহমান (মাস্টার ক্যাটেগরি) এবং দলনেতা হিসেবে অংশ নিচ্ছেন ফেডারেশনের সহ-সভাপতি এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)।

যাওয়ার আগে এক বক্তব্যে ওয়ালটনের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর ও বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সহ-সভাপতি এফ.এম. ইকবাল বিন আনোয়ার বলেন, ‘জাপানে অনুষ্ঠিত ৪৯তম এএফবিএএফ এশিয়ান বলিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ-২০১৫ তে অংশ নিতে যাচ্ছি।

আশা করছি আমরা আমদের সুনাম অক্ষুন্ন রাখতে পারব। যদিও এটা অনেক বড় টুর্নামেন্ট। এই টুর্নামেন্টের এশিয়ার ভালো ভালো দলগুলো অংশ নিবে। এর আগে বাংলাদেশ বডিবিল্ডিং দল অন্যান্য প্রতিযোগিতায় বেশ ভালো করেছে।’

উল্লেখ্য, এবারের এই ৪৯তম এএফবিএফ এশিয়ান বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ ছাড়াও অংশ নিচ্ছে চীন, জাপান, হংকং, কুয়েত, সৌদি আরব, ইরকা, ওমান, ইউএই, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, কোরিয়া ও ফিলিস্তিনসহ ৩৩টি দেশ অংশ নিচ্ছে।

এইবেলা ডটকম/এটি
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71