রবিবার, ১৬ জুন ২০১৯
রবিবার, ২রা আষাঢ় ১৪২৬
 
 
জন্মদিনে কেঁদে কেঁদে যে ‘উপহার’টি চাইলেন নেইমার
প্রকাশ: ০৪:২৯ pm ০৬-০২-২০১৯ হালনাগাদ: ০৪:২৯ pm ০৬-০২-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


গত বছরের ফেব্রুয়ারিতে পায়ের মেটাটারসালে আঘাত পেয়েছিলেন নেইমারের। সেই আঘাতের কারণে মৌসুমটাই শেষ হয়ে গিয়েছিলো তার। এবার সেই মেটাটারসালে আবারো চোট। এবছরও ১৯ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হচ্ছে নেইমারকে। এক মেটাটারসালের জন্য এত ভোগান্তি, এত কষ্ট।

এদিকে এমন বিমর্ষ সময়ে মঙ্গলবার ক্র্যাচে ভর করে পা রেখেছেন জীবনের ২৭তম বসন্তে। গত কয়েক বছর ধরেই জন্মদিন ঘনিয়ে এলে কোনো না কোনো চোটে পড়ছেন নেইমার। এবারো পড়লেন। তাই নিজের জন্মদিনে কাছের মানুষের কাছে একটা নতুন মেটাটারসাল উপহার চাইলেন ব্রাজিলিয়ান তারকা।

জন্মদিন উপলক্ষে প্যারিসে একটা জমকালো পার্টির আয়োজন করেন নেইমার। যেখানে তার জাতীয় দলের সতীর্থ দানি আলভেজ, আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া, ইতালিয়ান ডিফেন্ডার মার্কো ভেরাত্তি, ব্রাজিলিয়ান গায়ক ওয়েসলি সাফাদাওসহ উপস্থিত ছিলেন ২০০ অতিথি। 

জন্মদিন অনুষ্ঠানে সবাইকে উদ্দেশ্য করে নেইমার বলেন, ‘আজ আমি জন্মদিন উপলক্ষে যেটা সবচেয়ে বেশি চাইবো- একটা নতুন মেটাটারসাল। যাতে মাঠে আমি আমার প্রিয় খেলা ফুটবল চালিয়ে যেতে পারি।’

কথাটা বলতে বলতেই কেঁদে ফেলেন নেইমার। পরে ব্রাজিলিয়ান তারকা জানান, মানসিকভাবে এতটাই ভঙ্গুর ছিলেন যে, জন্মদিন পালন করার কোনো ইচ্ছাই ছিল না তার। কিন্তু কাছের মানুষদের সমর্থন পেয়ে মত পাল্টান তিনি।

পাশে থেকে সাহস জোগানোর জন্য তাদের ধন্যবাদ জানিয়ে নেইমার বলেন, ‘সবসময় ক্র্যাচে ভর করে চলা খুব যন্ত্রণাদায়ক। প্রত্যেক ক্রীড়াবিদই জানেন, কতোটা কষ্টকর এটা। ওদের ধন্যবাদ জানাতেই হবে। কারণ, সুস্থ হয়ে দ্রুত মাঠে ফিরতে আমাকে সবসময়ই সাহস জুগিয়ে যাচ্ছে ওরা।’

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71