মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯
মঙ্গলবার, ৩০শে আশ্বিন ১৪২৬
সর্বশেষ
 
 
জনতা ব্যাংকে চাকরির সুযোগ
প্রকাশ: ০১:১৮ am ১৮-০৪-২০১৬ হালনাগাদ: ০১:১৮ am ১৮-০৪-২০১৬
 
 
 


ঢাকা: রাষ্ট্রায়ত্ত জনতা ব্যাংকে ৮৩৪জন এক্সিকিউটিভ অফিসার (ইও)-সহ ৪ পদে ২২২৯ জন লোকবল নিয়োগ দেয়ার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ব্যাংক।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার (এইও) পদে ৪৬৪ জন, অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার-টেলার (এইও-টেলার) পদে ৫৩৬ জন এবং অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার-পল্রীঋণ (এইও-আরসি) পদে ৩৯৫ জন লোক নিয়োগ দেওয়া হবে।

জনতা ব্যাংকের এসব পদে নিয়োগ পেতে হলে আবেদনকারীর বয়স ২৬ ফেব্রুয়ারি ২০১৬ তারিখে ২১ থেকে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত গ্রহণযোগ্য।

আবেদনের সময়সীমা: এক্সিকিউটিভ অফিসার ও অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার (এইও) পদ দুটিতে আবেদন ইতিমধ্যে অনলাইনে শুরু হয়ে গেছে। এক্সিকিউটিভ অফিসার পদের প্রার্থীরা আবেদন করতে পারবেন আগামী ১০ এপ্রিল পর্যন্ত। আর অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার (এইও) পদের প্রার্থীরা ১৭ এপ্রিল পর্যন্ত আবেদনের সুযোগ পাবেন। অন্যদিকে অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার-টেলর (এইও-টেলর) পদের প্রার্থীদের আবেদনপ্রক্রিয়া আগামী ৩ এপ্রিল থেকে ২৪ এপ্রিল এবং অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার-পল্রী (এইও-আরসি) পদের প্রার্থীদের আবেদন ১০ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত চলবে।

অনলাইনে আবেদন প্রক্রিয়া : আবেদনের সব প্রক্রিয়া অনলাইনে করতে হবে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের (www.erecruitment.bb.org.bd) মাধ্যমে। ওয়েবসাইটটিতে অনলাইন আবেদনপত্র পাওয়া যাবে। ফরমের নির্দিষ্ট স্থানে ব্যক্তিগত, বিভিন্ন পরীক্ষার ফলাফল ও প্রকাশের তারিখ উল্লেখ করতে হবে। ফরম পূরণ করার নিয়ম ও অন্যান্য শর্তাবলী ওয়েবসাইটে পাওয়া যাবে। তবে যারা এর আগে বাংলাদেশ ব্যাংকের কোনো নিয়োগ পরীক্ষায় অংশ নিতে ফরম পূরণ করেছিলেন তাদের নতুন করে ফরম পূরণ করতে হবে না। ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে খুব সহজেই আবেদন করা যাবে। অনলাইনে আবেদন করার পর প্রাপ্ত ট্র্যাকিং আইডি সংরক্ষণ করতে হবে। পরবর্তীকালে আইডির ট্র্যাকিং নম্বর দিয়ে প্রবেশপত্র সংগ্রহ করা যাবে। প্রার্থীদের ধাপে ধাপে এমসিকিউ, লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে নেয়া হবে।

বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন www.erecruitment.bb.org.bd

 

এইবেলাডটকম/এম. দিদারুল করিম/এআরসি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 

Editor: Sukriti

E-mail: news@eibela.com, news.eibela@gmail.com Editor: sukritieibela@gmail.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71