শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৮
শুক্রবার, ১১ই ফাল্গুন ১৪২৪
 
 
চোর নেবে না এই ব্যাগ
প্রকাশ: ১০:৩৬ am ১৬-১০-২০১৭ হালনাগাদ: ১০:৩৬ am ১৬-১০-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ভ্রমণ খুব চমকৎকার অভিজ্ঞতা। কিন্তু এমন অনেক বিষয় রয়েছে যা নিয়ে ভ্রমণে সবসময় দুশ্চিন্তায় থাকতে হয়। যেমন সবসময় ব্যাগের ওপর চোখ রাখতে হয় কেননা কেউ হয়তো আপনার ব্যাগ থেকে জিনিসপত্র চুরি করার চেষ্টা করতে পারে।

এক্ষেত্রে সুখবর হচ্ছে, জিনিসপত্র চুরি যাওয়ার দুশ্চিন্তা দূর করতে উদ্ভাবন করা হয়েছে আধুনিক প্রযুক্তির ‘ফ্লেক্স সেফ প্লাস’ নামক ব্যাগ। ছোট আকৃতির এই ব্যাগে আপনার মূল্যবান জিনিসপত্র থাকবে সম্পূর্ণ নিরাপদ। এই ব্যাগ থেকে জিনিসপত্র চুরি যাওয়ার কোনো সুযোগ নেই।

উদাহারণস্বরূপ, এই ব্যাগে আপনার মানিব্যাগ, মোবাইল, ট্যাবলেট পিসি সহ অন্যান্য গুরুত্বপূর্ণ জিনিসপত্র রেখে ব্যাগটি সৈকতে চেয়ার বা যেকোনো কিছুর সঙ্গে আটকিয়ে সাঁতার কাটার জন্য নামতে পারবেন। আপনার অনুপস্থিতি প্রথমত এই ব্যাগের লক অন্যকেউ খুলতে পারবে না, দ্বিতীয়ত ব্যাগটি অন্যকেউ খোলার চেষ্টা করলে ১১০ডিবি উচ্চ আওয়াজে নিরাপত্তা অ্যালার্ম বাজা শুরু করবে। তৃতীয়ত ব্যাগটি স্ল্যাশ সহ আরো ৪ ধরনের কাটা প্রতিরোধী উপকরণ দিয়ে তৈরি করা হয়েছে, ফলে ছুরি বা ধারালো কিছু দিয়ে চেষ্টা করেও কারো পক্ষে কাটা সম্ভব হবে না।

আউটডোর ছাড়াও বাসা, অফিস, হোটেল, ক্যাম্প, সাইকেল সহ যেকোনো স্থানে ক্ষেত্রে চুরি প্রতিরোধক এই ব্যাগ ব্যবহার উপযোগী। ওয়াটারপ্রুফ এই ব্যাগটিতে রয়েছে সোলার চার্জার সুবিধাও। ফলে ডিভাইসও চার্জ করা যাবে এর মাধ্যমে।

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71