বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১
বৃহঃস্পতিবার, ১০ই আষাঢ় ১৪২৮
সর্বশেষ
 
 
ঘর আলো করে এলো হ্যারি-মেগানের দ্বিতীয় সন্তান
প্রকাশ: ১১:৫৮ pm ০৭-০৬-২০২১ হালনাগাদ: ১১:৫৮ pm ০৭-০৬-২০২১
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ব্রিটিশ প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মারকেলের ঘর আলো করে এসেছে দ্বিতীয় সন্তান। গত শুক্রবার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় কন্যাশিশুর জন্ম দিয়েছেন মেগান মারকেল। 

জানা গেছে, তাদের কন্যাসন্তানের নাম রাখা হয়েছে লিলিবেট ‘লিলি’ ডায়ানা মাউন্টব্যাটেন-উইন্ডসর।  দাদী প্রিন্সেস ডায়ানা ও বর্তমান রানি দ্বিতীয় এলিজাবেথের নামে নাম রাখা হয়েছে এই কন্যা শিশুর

এক বিবৃতিতে হ্যারি-মেগান জানিয়েছেন, ক্যালিফোর্নিয়ার সান্তা বারবারা হাসপাতালে তাদের কন্যাশিশুর জন্ম হয়েছে।  শুক্রবার সকালে তাদের সন্তান পৃথিবীর আলো দেখেছে। বর্তমানে মা ও সন্তান ভালো আছে।

২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রিন্স হ্যারি ও মেগান মারকেল। ২০১৯ সালের মে মাসে পুত্রসন্তানের জন্ম দেন মেগান। তাদের সেই ছেলের নাম আর্চি।

প্রিন্স হ্যারির বাবা প্রিন্স চার্লস ও ডাচেস অব কর্নওয়াল এক টুইট বার্তায় লিখেছেন, ‘শিশু লিলিবেট ডায়ানার আগমণে হ্যারি, মেগান এবং আর্চিকে অভিনন্দন। এই বিশেষ সময়ে তাদের সকলের জন্য শুভেচ্ছা।’ ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনও হ্যারি-মেগান যুগলকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। বিরোধী দল লেবার পার্টির নেতা স্যার কেইর স্টারমারও লিলিবেটের জন্মে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

প্রসংগত ২০২০ সালের শুরুতে রাজপরিবারের দায়িত্ব থেকে সরে যান প্রিন্স হ্যারি ও মেগান মারকেল। ওই বছরের জুলাইয়ে তারা যুক্তরাষ্ট্রে চলে যান। সূত্র : স্কাই নিউজ।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2021 Eibela.Com
Developed by: coder71