শনিবার, ২৬ মে ২০১৮
শনিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৫
 
 
গেইলের সেঞ্চুরিতে পাঞ্জাবের জয়
প্রকাশ: ০৮:২৯ pm ২০-০৪-২০১৮ হালনাগাদ: ০৮:২৯ pm ২০-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


এবার আইপিএলের আসরে প্রথম সেঞ্চুরি হাঁকালেন ক্রিস গেইল। তার চোখধাঁধানো ব্যাটিংয়ে নির্ভর করে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ১৫ রানের দারুণ জয় পেয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব।আর টানা তিন ম্যাচ জয়ের পর প্রথম হারের তিক্ত স্বাদ পেল কেন উইলিয়ামসনের নেতৃত্বে হায়দ্রাবাদ।

আগে ব্যাট করে ক্রিস গেইলের বিধ্বংসী ইনিংসে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯৩ রান করে পাঞ্জাব। গেইল শুরুটা করেছিলেন ধীরে। লোকেশ রাহুলের সঙ্গে ৪৭ বলের উদ্বোধনী জুটিতে তিনি তুলেন মোটে ৫৭ রান। ১৮ রান করে রাহুল এলবিডব্লিউ হন রশিদ খানের বলে। ছোটখাটো ঝড় তুলে ৯ বলে ১৮ রানে সিদ্ধার্থ কাউলের শিকার হন মায়াঙ্ক আগারওয়েল। এরপরই খোলস ছেড়ে বেরিয়ে আসেন গেইল। রশিদ খানের এক ওভারে চারটি ছক্কা হাঁকান। পরে যে-ই বোলিং করতে এসেছেন, বাদ যাননি। বিধ্বংসী ব্যাটিংয়ে ৫৮ বলেই সেঞ্চুরি তুলে নিয়েছেন গেইল। আইপিএলে এটি তার ষষ্ঠ সেঞ্চুরি। এবারের আইপিএলের প্রথম। শেষ পর্যন্ত ৬৩ বলে ১০৪ রানে অপরাজিত থাকেন এই ওপেনার। দানবীয় এই ইনিংসে ১টি চারের পাশে ১১টি ছক্কা হাঁকিয়েছেন গেইল।

জবাবে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৮ রান করে হায়দরাবাদ। সবচেয়ে বেশি ৫৭ রান করেন মনিশ পান্ডে। এছাড়া কেন উইলিয়ামসন ৫৪ ও সাকিব আল হাসানের ব্যাট থেকে আসে ২৪ রান।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71