সোমবার, ২৫ জুন ২০১৮
সোমবার, ১১ই আষাঢ় ১৪২৫
 
 
খেলা নির্বাচনের মাঠে, রেফারি ইসি: নাসিম
প্রকাশ: ০৯:৩৯ am ১৭-০২-২০১৮ হালনাগাদ: ০৯:৩৯ am ১৭-০২-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘খেলা হবে নির্বাচনের মাঠে। ওই খেলায় রেফারি থাকবে নির্বাচন কমিশন। শুধু বলব নির্বাচনে আসেন, আওয়ামী লীগের সঙ্গে খেলেন, দয়া করে ফাউল করবেন না। শেখ হাসিনাই গোল দেবে।

শুক্রবার বিকালে মাদারীপুর লেকেরপাড় স্বাধীনতা অঙ্গনে আচমত আলী খান রিসার্স ফাউন্ডেশনের পক্ষ থেকে ঠোঁট ও তালুকাটা রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, বিএনপির বন্ধুদের বলব, ঠাণ্ডা আছেন, ঠাণ্ডাই থাকেন। গরম হওয়ার চেষ্টা করবেন না, লাভ কিছুই হবে না। আন্দোলন শুধু আওয়ামী লীগই করতে পারবে।

খালেদা জিয়ার সাজা প্রসঙ্গে তিনি বলেন, আপনার কৃতকর্মের জন্য আপনি জেলে গেছেন। মামলা আমরা দেই না। আমরা প্রতিহিংসার রাজনীতি করি না। যদি করতাম অনেক আগেই আপনি শাস্তি পেতেন।

বাংলাদেশের আচমত আলী খান ফাউন্ডেশন ও কেনিয়ার তায়েবা মেডিকেল সেন্টারের যৌথ উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবায়দুর রহমান খান। অন্যদের মধ্যে মাদারীপুর-২ আসনের এমপি ও নৌমন্ত্রী শাজাহান খান, মাদারীপুর-১ আসনের এমপি নূর-ই-আলম চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, সিভিল সার্জন ফরিদ হোসেন মিঞা, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন।

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71