সোমবার, ১৯ অক্টোবর ২০২০
সোমবার, ৪ঠা কার্তিক ১৪২৭
সর্বশেষ
 
 
কুড়িগ্রামে বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস পালিত
প্রকাশ: ১১:১৫ pm ১০-০৯-২০২০ হালনাগাদ: ১১:১৫ pm ১০-০৯-২০২০
 
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
 
 
 
 


‘আত্মহত্যা প্রতিরোধে এক পা বাড়িয়ে। আত্মহত্যা প্রতিরোধে কাজ করি একসাথে।’ এই প্রতিপাদ্যে কুড়িগ্রামে বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে কুড়িগ্রাম সরকারি কলেজ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি কেন্দ্রীয় বাসটার্মিনাল, মজিদা আদর্শ ডিগ্রি কলেজ ও ঘোষপাড়া হয়ে কলেজমোড়ে গিয়ে শেষ হয়।

এসময় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, কুড়িগ্রাম সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মীর্জা নাসির উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, হিল বাংলাদেশ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক সমন্বয়কারী রেজা-এ-রাব্বি প্রমুখ।

অনুষ্ঠানটির উদ্যোক্তা ঢাকা ভিত্তিক বেসরকারি সংগঠন হিল বাংলাদেশ ফাউন্ডেশন। আর এতে সার্বিকভাবে সহযোগিতা করে কুড়িগ্রাম পুলিশ বিভাগ।

অনুষ্ঠানে বক্তারা জানান, প্রতি সেকেন্ডে একজন করে মানুষ আত্মহত্যা করছে। এর চেয়েও ২৫গুণ বেশি মানুষ আত্মহত্যার চেষ্টা করছে। এরা সবাই আমাদের প্রিয়জন। আপনজন হারানোর এই মর্মান্তিক অবস্থা পরিবারটিকে অন্ধকারাচ্ছন্ন করে তোলে। আত্মহত্যার ঝুঁকি সম্পর্কে সচেতন হওয়া এবং সঠিক পদক্ষেপ গ্রহণ করার জন্য শ্লোগান তোলা হয়েছে এক পা বাড়াই। আত্মহত্যা প্রতিরোধে কাজ করি একসাথে।

নি এম/রতি 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71