সোমবার, ২৩ জুলাই ২০১৮
সোমবার, ৮ই শ্রাবণ ১৪২৫
 
 
কুলভূষণকে হত্যা করা হলে পাকিস্তানকে ১৬ টুকরো করা হবে: সুব্রমনিয়াম স্বামী
প্রকাশ: ১০:৪৩ pm ২১-০৪-২০১৭ হালনাগাদ: ১০:৪৩ pm ২১-০৪-২০১৭
 
 
 


প্রতিবেশী ডেস্ক : ইসলামাবাদের হাতে আটক কথিত ভারতীয় গুপ্তচর কুলভূষণ যাদবের মৃত্যুদণ্ড কার্যকর করা হলে পাকিস্তানকে ১৬ টুকরো করার হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি’র সিনিয়র এমপি সুব্রমনিয়াম স্বামী। 

আজ (শুক্রবার) গণমাধ্যমে প্রকাশ, দিল্লির কন্সটিটিউশনাল ক্লাবে সাবেক বিজেপি নেতা ও আরএসএস প্রচারক গোবিন্দাচার্যের পক্ষ থেকে ভারত গৌরব প্রচারাভিযান চালানোর সময় স্বামী বলেন, ‘বর্তমানে পাকিস্তান দুই টুকরো হয়েছে। যদি তারা কুলভূষণকে হত্যা করে তাহলে তাদের চার টুকরো করে দেয়া হবে। তাতেও যদি তারা অসাধু কাজকর্ম থেকে বিরত না হয় তাহলে তাদের ১৬ টুকরো করা হবে।’  

দিল্লিতে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে সুব্রমনিয়াম স্বামী বলেন, ‘হিন্দুস্তান (ভারত) কেবলমাত্র হিন্দুদের। যদিও ভারতীয় মুসলিম ও খ্রিস্টানরা আগে হিন্দু ছিলেন। যেসব মুসলিম ও খ্রিস্টান সম্প্রদায়ের মানুষ বিশ্বাস করেন তাদের পূর্বপুরুষরা হিন্দু ছিলেন, তাহলে হিন্দুস্তান (ভারত) তাদেরও।’  

পাকিস্তানের হাতে আটক কথিত ভারতীয় গুপ্তচর কুলভূষণ যাদব

কাশ্মির থেকে কন্যাকুমারী এবং কচ্ছ থেকে ডিব্যুগড় পর্যন্ত মানুষের ডিএনএ একই দাবি করে তিনি বলেন, ‘ভারতের বিভিন্ন এলাকায় তাপমাত্রার তারতম্যের জন্য লোকেদের রং পরিবর্তন হলেও বাস্তব এটাই যে সমস্ত লোকই হিন্দু সংস্কৃতির।’ এ সময় তিনি দৃঢ়ভাবে সংস্কৃত ভাষার ব্যবহারের ওপরেও সাফাই দেন।   

রাম মন্দির নির্মাণ প্রসঙ্গে স্বামী বলেন, ‘রাম মন্দির তৈরি করার জন্য স্রেফ সুপ্রিম কোর্টের রায় আসা বাকি। আমরা চলতি বছরের শেষের মধ্যে যেকোনো মূল্যে রাম মন্দির তৈরি করব।’ স্বামীর ওই বিবৃতির পরে উপস্থিত লোকেরা ‘জয় শ্রীরাম’ স্লোগান দেন। তিনি বলেন, রাম মন্দির নির্মাণে এবার কেউ বাধা দিতে পারবে না।

কুলভূষণ যাদব প্রসঙ্গে সম্প্রতি বিজেপি এমপি সুব্রমনিয়াম স্বামী বলেন, যদি পাকিস্তান কুলভূষণ যাদবকে ফাঁসি দেয় তাহলে ভারতকেও বেলুচিস্তানকে একটি স্বাধীন দেশ ঘোষণা করা উচিত। এরপরেই একই ইস্যুতে স্বামীর মুখে পাকিস্তানকে ১৬ টুকরো করার কথা প্রকাশ্যে এল।

এইবেলাডটকম/এএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71