শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮
শুক্রবার, ৭ই বৈশাখ ১৪২৫
 
 
কিশোরগঞ্জে সরকারী গণগ্রন্থাগারের পুরস্কার ও সনদ বিতরণ
প্রকাশ: ০৯:১৮ pm ০৬-০৬-২০১৭ হালনাগাদ: ০৯:১৮ pm ০৬-০৬-২০১৭
 
 
 


কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জে জাতীয় দিবস সমুহ উদযাপন উপলক্ষে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে বিভিন্ন পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়েছে। 

আজ মঙ্গলবার সকালে জেলা শহরের আলোরমেলাস্থ নিজস্ব মিলনায়তনে এসব পুরস্কার ও সনদপত্র বিতরণের আয়োজন করে জেলা সরকারী গণগ্রন্থাগার।

জেলা সরকারী গণগ্রন্থাগার কিশোরগঞ্জ শাখার লাইব্রেরিয়ান মো. আজিজুল হক সুমনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) গোলাম মোহাম্মদ ভূইয়া। এছাড়াও বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সহকারী শিক্ষা অফিসার মো. আতাউর রহমান, প্রতিযোগীদের মধ্যে বক্তব্য রাখেন মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগারের সভাপতি লেখক ও গবেষক আমিনুল হক সাদী ও শিক্ষার্থী জুই। 

প্রসঙ্গত বিগত বছরে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৭ তম জন্মবার্ষিকী/২০১৬, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস/১৬, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস/১৬, একুশে ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস/১৬, ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিবস ও জাতীয় শিশুদিবস/১৬, ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস/১৬ এবং বাংলা নববর্ষ ১৪২৪ উপলক্ষে রচনা বইপাঠ ও বই প্রদর্শনীর আয়োজন করে জেলা সরকারী গণগ্রন্থাগার অধিদপ্তর।

এসব  ক্ষেত্রে বিজয়ী ৮৫ জন প্রতিযোগীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন আফরোজা আক্তার পাপিয়া। এ সময় জেলা সরকারী গণগ্রন্থাগারের জুনিয়র লাইব্রেরীয়ান নাজমা আক্তার, হোসনা আক্তারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ এবং গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

 

 

এইবেলাডটকম/নজরুল/রাজু

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71