মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮
মঙ্গলবার, ৬ই ভাদ্র ১৪২৫
 
 
কিশোরগঞ্জে ব্যস্ত সময় পার করছেন প্রতিমা শিল্পীরা
প্রকাশ: ০৭:১৩ pm ২০-০৯-২০১৭ হালনাগাদ: ০৭:১৩ pm ২০-০৯-২০১৭
 
কিশোরগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলায় এ বছর ৫৩ টি পূজা মন্ডপে পূজা হবে বলে জানা গেছে। বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায় দিবারাত্রি প্রতিমা তৈরিতে ব্যস্ত সময় পার করছে প্রতিমা শিল্পীরা। 
 

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও অষ্টগ্রাম সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবেশ চন্দ্র দাস জানান, এ উপজেলার মোট ৫৩ টি পূজা হবে। উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দেবনাথ জানান, এই উপজেলার ৮টি ইউনিয়নে ৫৩ টি পূজা উদযাপিত হবে। এইসব ইউনিয়ন গুলোর মধ্যে দেওঘর ১টি, কাস্তুল ২টি, সদর ৬টি, বাঙ্গালপাড়া ৯টি, কলমা ১৯ টি, আদমপুর ৮ টি, খয়েরপুর আব্দুল্লাপুর ২ টি এবং পূর্ব অষ্টগ্রামে ৬ টি মন্ডপে পূজা উদযাপিত হবে। 

এ ব্যাপারে অষ্টগ্রাম থানা অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মোল্যা জানান, পূজায় নিরাপত্তার কোন ঘাটতি হবে না। প্রতিটি পূজা মন্ডপে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দেওয়া হবে এবং গুরুত্বপূর্ন মন্ডব গুলোতে বিশেষ নজরদারি রাখা হবে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মফিজুল ইসলাম জানান, ইতোমধ্যে সকলকে নিয়ে পূজার প্রস্তুতি মূলক সভা হয়েছে। পূজা চলাকালীন সময়ে প্রতিটি পূজা মন্ডপে শান্তি এবং শৃঙ্খলার জন্য কঠোর নিরাপত্তা দেওয়া হবে। প্রতিটি পূজা মন্ডপের জন্য ৫০০ কেজি করে চাল বরাদ্দ দেওয়া হয়েছে। 

 

এমসি/আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71