সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮
সোমবার, ২৬শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
কালীগঞ্জে সংখ্যালঘুদের নিয়ে ভিত্তিহীন সংবাদের বিরুদ্ধে সংবাদ সন্মেলন
প্রকাশ: ০৩:৪৩ pm ২১-০৭-২০১৮ হালনাগাদ: ০৩:৫৩ pm ২১-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সন্ত্রাসীদের অত্যাচারে সংখ্যালঘু পরিবার নিরাপত্তাহীন শীর্ষক এক মিথ্যা ভিত্তিহীন সংবাদের বিরুদ্ধে কালীগঞ্জে পাল্টা সংবাদ সম্মেলন করা হয়েছে। 

বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ, পূজা  উদযাপন কমিটি ও ছাত্র যুব ঐক্য পরিষদ কালীগঞ্জ শাখার আয়োজনে শুক্রবার দুপুরে ডাক বাংলোয় এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের নেতা বাবু মন্টু গোপাল। এ সময় উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ঝিনাইদহ জেলা সভাপতি নারায়ন চন্দ বিশ্বাস, কালীগঞ্জ উপজেলা সভাপতি তিথি রানী ভদ্র, সাধারণ সম্পাদক উজ্জল অধিকারী, পুজা উদযাপন পরিষদের সুনিল কুমার ঘোষ, সাধারণ সম্পাদক  প্রশান্ত খা, ছাত্র যুব ঐক্য পরিষদের  ঝিনাইদহ  জেলা সভাপতি পলাশ বিশ্বাস, কালীগঞ্জ উপজেলা সভাপতি বলরাম দাস, সম্পাদক মিঠুন পাল প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, যশোর সম্প্রতি ডিবি পুলিশ থেকে ৯ হাজার পিস ইয়াবাসহ কালীগঞ্জের নিশ্চিন্তপুর গ্রামের মৃত নন্দলাল শিকদারের ছেলে মাদক ব্যবসায়ী অমিত শিকদার বিশুকে আটক করে। কিন্তু বিশুর এই অপকর্ম আড়াল করতে তার মা ইতি শিকদার বিভিন্ন অপতৎপরতা শুরু করে। তিনি ৩০ জুন যশোরে সংবাদ সম্মেলন করে দাবি করেন, সন্ত্রাসীদের অত্যাচারে সংখ্যালঘু পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে। এছাড়াও তিনি সে সময়ে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ কালীগঞ্জ শাখার সহ-সভাপতি সহকারী অধ্যাপক সুব্রত নন্দীসহ স্থানীয় সংসদ সদস্যর নাম জড়িয়ে সন্ত্রাসী আখ্যা দিয়ে নানা অপপ্রচার করেছেন।।

সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নোত্তরকালে নেতৃবৃন্দরা আরো জানান, মাদক ব্যবসায়ী বিশুর মা যে দাবি তুলেছে তা মিথ্যা ও বানোয়াট। আদৌও এ ধরনের কোন ঘটনায় সংখ্যালগু পরিবারের  উপর হামলা, নির্যাতন বা কাউকে অত্যাচার করা হয়নি। উল্টো ওই বিশুর মা তার মাদক ব্যবসাযী পুত্রকে বাচাতে মিথ্যার আশ্রয় নিয়ে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের নাম ভাঙ্গিয়ে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ওক্য পরিষদের ভাবমূর্তি নষ্টসহ বিতর্কিত করে চলেছে। এহেন কর্মকান্ডে জড়িত অপরাধে নেতৃবৃন্দ বিশুর মা অনিতা শিকদারের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করবেন বলেও ঘোষনা দেন।

এমজি/বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71