শনিবার, ২৮ নভেম্বর ২০২০
শনিবার, ১৪ই অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ছাড়া
করোনায় গরিবদের পাশে কেউ ছিল না: প্রধানমন্ত্রী
প্রকাশ: ০৫:০৪ pm ০৩-১০-২০২০ হালনাগাদ: ০৫:০৪ pm ০৩-১০-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এ দেশে অনেক মানুষ, প্রতিষ্ঠান রয়েছে যারা সাধারণত দরিদ্র মানুষদের সহায়তায় এগিয়ে আসে, তবে এ মহামারিতে সেসব মানুষ ও প্রতিষ্ঠানের কার্যক্রম চোখে পড়েনি।

করোনাকালীন সময়ে সবসময় দেশের খেটে খাওয়া মানুষের পাশে সরকার এবং ক্ষমতাসীন দল আওয়ামী লীগই ছিল। এটাই বাস্তবতা, ওইসময় সবাই ঘরের মধ্যে ছিল।

মূলত আওয়ামী লীগ গণমানুষের দল হওয়ায় মানুষের পাশে ছিল, মানুষের কল্যাণে কাজ করে। আমরা মানুষের পাশে থাকি এবং সর্বদা তাদের পাশে থাকবো।

শনিবার (৩ অক্টোবর) গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘করোনা মহামারি মোকাবেলায় আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের জন্য আত্মত্যাগ করলেও অন্য কোনো দল মানুষের পাশে না দাঁড়িয়ে শুধু সমালোচনা করছে।’

এ সময় আওয়ামী লীগ সভানেত্রী আরো বলেন, ‘মানুষের পাশে দাঁড়ানোর জন্য মরণঘাতি করোনা ভাইরাসে আমার প্রায় ৫২২ জন নেতাকর্মী মৃত্যুবরণ করেছে। এই যে এত বড় স্যাকরিফাইস (ত্যাগ) আর কোনো দল তো বোধহয় করেনি। তারা লিপ সার্ভিস দিয়েছে।’

প্রধানমন্ত্রী বলেন, ‘দেশেতো এখন ভালো ভালো মিডিয়া আছে। আমি তো প্রাইভেটে টেলিভিশন দিয়েছি, প্রাইভেটে রেডিও দিয়েছি, অনেক পত্রিকা। যে যার মতো আপন মনের মাধুরী মিশিয়ে বলেই যাচ্ছে। তাদেরকে কিন্তু মাঠে মানুষের পাশে দেখা যায়নি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে শেখ হাসিনা বলেন, ‘এই সঙ্কটকালে সাংগঠনিক কার্যক্রমও চালিয়ে যেতে হবে। আমি মনে করি খুব বেশি যাতায়াত না করলেও সাংগঠনিক কার্যক্রমগুলো আমাদের একটু অব্যাহত রাখতে হবে। বিভিন্ন জায়গায় আমাদের হয়ত সম্মেলন হয়েছে, কিন্তু করোনার কারণে আর আমরা কমিটিও করতে পারিনি বা কারও খোঁজও নিতে পারিনি। আমার মনে হয় এখন আস্তে আস্তে আমরা এগুলো করতে পারব।’

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71