সোমবার, ২৭ মে ২০১৯
সোমবার, ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
কমলগঞ্জে প্রেমের ছলনায় তরুণীকে অন্তঃসত্ত্বা: অভিযুক্ত গ্রেফতার
প্রকাশ: ০৩:৫৬ pm ০৫-০৩-২০১৯ হালনাগাদ: ০৩:৫৬ pm ০৫-০৩-২০১৯
 
কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
 
 
 
 


মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নে এক চা শ্রমিকের মেয়েকে ধর্ষণের অভিযোগটি অবশেষে বাদী পরিবর্তন হলে মামলা হিসেবে গ্রহন করা হয়েছে। 

সোমবার (৪ মার্চ) মামলার বাদী হয়েছেন নির্যাতিতা তরুণীর পিতা চা শ্রমিক রামসুন্দর রবিদাস।

তার আগে অভিযোগের ভিত্তিতে কমলগঞ্জ থানার পুলিশ রোববার রাতে অভিযুক্ত রাম কিশোন রবিদাসকে আটক করা হলে সোমবার গ্রেফতার দেখিয়ে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, রোববার নির্যাতিতা চা শ্রমিক কন্যা বাদী হয়ে কমলগঞ্জ থানায় বিয়ের কথা বলে ধর্ষণকারী রাম কিশোন রবিদাসের উপর অভিযোগ করেছিলেন।

এ অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযুক্ত ধর্ষণকারীকে আটক করা হয়েছিল। সোমবার সকালে অভিযোগে নির্যাতিতার বদলে তার পিতা বাদী হলে এ অভিযোগটিকে মামলা হিসেবে গ্রহন করা হয়। আর এ মামলায় আটক ধর্ষককে গ্রেফতার দেখানো হয়। 

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান বলেন, নির্যাতিতা মেয়ে কিছুটা মানসিকভাবে অসুস্থ্য মনে হলে তার বদলে অভিযোগে বাদী করা হয়েছে তার বাবাকে।
এ অভিযোগটিকে মামলা হিসেবে গ্রহন করে আটক রাম কিশোন রবিদাসকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। তার আগে ডিএনএ পরীক্ষার জন্য নির্যাতিতা ও ধর্ষকের রক্ত গ্রহন করা হয়েছে। ডিএনএ পরীক্ষার প্রতিবেদন আসার পর পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান কমলগঞ্জ থানার অফিসার ইনচাজ।

নি এম/হৃদয়

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71