শুক্রবার, ২৪ মে ২০১৯
শুক্রবার, ১০ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
এবার বিচারকের ভূমিকায় শুভশ্রী
প্রকাশ: ০৫:২২ pm ২৩-০২-২০১৯ হালনাগাদ: ০৫:২২ pm ২৩-০২-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বড়পর্দার পর এবার পালা ছোটপর্দার। খুব তাড়াতাড়িই অভিষেক হবে তার। তবে কোনো মেগা সিরিয়ালে নয়, রিয়্যালিটি শো-তে বিচারকের ভূমিকায় দেখা যাবে তাকে। তিনি হচ্ছেন, টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী।

স্টার জলসার রিয়্যালিটি শো ‘এবার জমবে মজা’। শিশুদের প্রতিভা তুলে ধরা হয় যে শো’তে। ২৪ ফেব্রুয়ারির এ শো-য়েই দর্শকদের জন্য থাকছে চমক। শোনা যাচ্ছে এ শো-তেই বিচারকের ভূমিকায় থাকবেন শুভশ্রী।

এই প্রথমবার কোনও রিয়্যালিটি শো-তে দেখা যাবে অভিনেত্রীকে। এছাড়াও দেখা যাবে শিলাজিৎকে। তিনিও বিচারকের ভূমিকা পালন করবেন। থাকবেন বিশ্বনাথ বসুও।

ইতোমধ্যেই রিয়্যালিটি শো-র শুটিং শেষ হয়েছে। শুটিংয়ে শিশুদের সঙ্গে মজাও করেছে শুভশ্রীর বিচারক টিম। শিশুদের সঙ্গে কীভাবে মজা করলেন বিচারকরা, তা আর একদিন অপেক্ষা করলেই দেখতে পাবেন দর্শকরা।

পড়াশোনার চাপে যত দিন যাচ্ছে শৈশব হারিয়ে যাচ্ছে কচিকাঁচাদের৷ তারা ভুলে যাচ্ছে ঠাকুরমার ঝুলি কিংবা রূপকথার গল্প৷ পরিবর্তে সারাক্ষণ ব্যাগের বোঝা কিংবা স্মার্টফোনে মজে রয়েছে শিশুমন৷ কিন্তু শৈশবকে হারিয়ে যেতে দিতে নারাজ স্টার জলসা কর্তৃপক্ষ৷ তাই তো কচিকাঁচাদের কথা ভেবে সপ্তাহান্তে স্টার জলসায় শুরু হচ্ছে ‘ঠাকুরমার ঝুলি’৷ ঠাকুরমার ভূমিকায় দেখা যাবে সোহিনী সেনগুপ্তকে৷ আপাতত জোরকদমে চলছে শুটিং৷

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71