বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
ইটনায় জাতীয় শোক দিবস উদযাপন
প্রকাশ: ০২:২১ pm ১৬-০৮-২০১৮ হালনাগাদ: ০২:২১ pm ১৬-০৮-২০১৮
 
ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ 
 
 
 
 


ইটনা উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৩ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৮ যথাযথ মর্যাদার সহিত উদযাপন করা হয়। 

এ উপলক্ষ্যে ১৫ই আগষ্ট সূর্যদয়ের সাথে সাথে উপজেলার সকল সরকারী, আধা সরকারী ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। পরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের অস্থায়ী ম্যুরালে পুষ্পস্তবক অপর্ণ শেষে একটি শোক র‌্যালী বাহির করা হয়। 

শোক র‌্যালীটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান খান এঁর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, অফিসার ইনচার্জ মুর্শেদ জামান (পিপিএম), রাষ্ট্রপতি আব্দুল হামিদ সরকারী কলেজের অধ্যক্ষ ইসলাম উদ্দিন, ইটনা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাঈদা আক্তার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম ঠাকুর, মুক্তিযোদ্ধা রওশন আলী রুশো প্রমুখ। 

নি এম/সনজিৎ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71