শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮
শুক্রবার, ৭ই বৈশাখ ১৪২৫
 
 
ইউরোপ ধ্বংসের কারণ হবে ইইউ
প্রকাশ: ০৭:৪২ pm ১৭-১২-২০১৭ হালনাগাদ: ০৭:৪২ pm ১৭-১২-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ইউরোপীয় ইউনিয়নকে ইউরোপের জন্য ‘দুর্যোগ’ এবং ‘বিপজ্জনক’ বলে মন্তব্য করেছেন ইউরোপের ডানপন্থী দলের নেতারা। শনিবার চেক প্রজাতন্ত্রের প্রাগে এক সম্মেলনে ফ্রান্সের মেরিন লে পেন, জাপানের টোমিও ওকামুরা এবং ডাচ রাজনীতিক গির্ট উইলডারস জানান, ইউরোপে কোনো ভবিষ্যৎ নেই।

ইউরোপের অবকাঠামোর উন্নয়ন আবশ্যক উল্লেখ করে ফ্রান্সের ন্যাশনাল ফ্রন্টের নেতা মেরিন লে পেন জানান, আমরা ইউরোপকে ভালবাসি, আমাদের অভিযোগ হলো ইউরোপকে ধ্বংস করছে ইউরোপীয় ইউনিয়ন। আমরা বিদেশ নিয়ে আতঙ্কিত নই, আমরা ইউরোপীয় ইউনিয়নের বিরোধিতা করছি। আমি মনে করি এটা সাধারণ একটা ব্যাপার। কারণ, ইউরোপীয় ইউনিয়ন একটি বিপজ্জনক সংগঠন, যা অভিবাসী-সংক্রান্ত ব্যাপারে আমাদের মহাদেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, নিজ নিজ দেশের মাধ্যমে আমাদের বৈচিত্র রক্ষা করা দরকার।

এদিকে গির্ট উইলডারস জানান, ইউরোপের বিভিন্ন জাতি রাজ্যের ক্ষেত্রে অস্তিত্বের হুমকির কারণ ইউরোপীয় ইউনিয়ন। অভিবাসীদের ভ্রমণ নিষেধাজ্ঞার ব্যাপারে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নীতি অনুসরণ করা যেতে পারে।

এসপিডি নেতা, ধনাঢ্য ব্যবসায়ী এবং রাজনীতিবিদ টোমিও ওবামুরা ইউরোপীয় ইউনিয়নের নিন্দা করে বলেন, ইউরোপীয় ইউনিয়নের মডেল অচল হয়ে গেছে এবং তা সংস্কার করা দরকার।


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71