মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮
মঙ্গলবার, ১০ই মাঘ ১৪২৪
 
 
আসুসের নতুন নোটবুক প্রদর্শিত
প্রকাশ: ০৬:১৯ pm ২০-১০-২০১৭ হালনাগাদ: ০৬:১৯ pm ২০-১০-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭ তে তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস নতুন একটি নোট বুক প্রদর্শন করছে। এর মডেল আসুস ভিভোবুক এস ৪১০।

ইন্টেল এর সর্বশেষ প্রুযুক্তির অষ্টম জেনারেশানের এই নোটবুকটির প্রধান আকর্ষণ এর নজড়কাড়া গড়ন ও ন্যানো-এজ ডিসপ্লে। এতে থাকছে ১৬ গিগাবাইট র‌্যাম ও উন্নত গ্রাফিক্স কার্ড। এর কার্যক্ষমতা দ্রুততর করতে হার্ডডিস্ক এর পাশাপাশি এতে থাকছে এসএসডি। নোটবুকটি শিগগিরই দেশের বাজারে উন্মোচিত হবে।

এছাড়াও মেলায় আসুস প্রদর্শন করছে সিগনেচার গেমিং সিরিজ ‘রিপাবলিক অব গেমারস-আরওজি’ এর নতুন মডেল এর নোটবুক। নোটবুক গুলো গেম খেলার জন্য বিশেষ ভাবে তৈরি। যাতে সর্বার্ধুনিক প্রযুক্তির গ্রাফিক্স ও শীতলকরণ প্রযুক্তি ব্যবহার করা হয়।

আসুস এর আল্ট্রাবুক ‘জেনবুক’প্রযুক্তির বাজারে সাড়া জাগানো পণ্যগুলোর অন্যতম। এক্সপোতে প্রদর্শিত হচ্ছে আসুস এর নতুন জেনবুক ‘জেনবুক ৩ ডিলাক্স’। হালকা আকর্ষনীয় গড়নের জেনবুক ৩ ডিলাক্সের সর্বাধুনিক শক্তিশালী প্রযুক্তি আর সৌন্দর্য মুগ্ধ করছে আগত দর্শকদের। জনপ্রিয় আসুস ই-বুক নোটবুক সিরিজেও যোগ হয়েছে নতুন মডেল যাতে ব্যবহার করা হয়েছে নতুন প্রযুক্তি।

নোটবুক এর পাশাপাশি প্রদর্শনীতে আরো থাকছে আসুস এর স্মার্টফোন জেনফোন। মেলা থেকে আসুস এর যে কোন পণ্য কিনলেই ক্রেতারা পাচ্ছেন আকর্ষণীয় উপহার সামগ্রী।


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71