বুধবার, ১৭ অক্টোবর ২০১৮
বুধবার, ২রা কার্তিক ১৪২৫
 
 
আমিন জুয়েলার্সের চুরি হওয়া স্বর্ণালংকার ফরিদগঞ্জে উদ্ধার
প্রকাশ: ১০:০৬ am ১৮-০৪-২০১৮ হালনাগাদ: ১০:০৬ am ১৮-০৪-২০১৮
 
চাঁদপুর প্রতিনিধি
 
 
 
 


রাজধানীর গুলশান-২ ডিসিসি মার্কেটের আমিন জুয়েলার্সের একটি দোকান থেকে চুরি হওয়া স্বর্ণের মধ্য থেকে ২১৭ ভরি স্বর্ণ ও নগদ ১১ লাখ ২৪ হাজার টাকা চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর এলাকার পশ্চিম বড়ালী গ্রামে অভিযান চালিয়ে এসব উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, চুরির সঙ্গে জড়িত সাদ্দাম হোসেনের (২২) পিতা আমান উল্যাহকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম ও গুলশান থানা পুলিশের পরিদর্শক আমিনুল ইসলাম জানান, শনিবার (১৪) এপ্রিল থেকে রবিবার মধ্যরাতে রাজধানীর গুলশান-২ ডিসিসি মার্কেটের আমিন জুয়েলার্সের ছাদ কেটে চুরির ঘটনা ঘটে।

পরে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তিন চোরের অবস্থান শনাক্ত করে ১৬ এপ্রিল সোমবার গুলশান থানা পুলিশের পরিদর্শক আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ফরিদগঞ্জ থানায় অবস্থান নেয়। তারা মঙ্গলবার সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিযান পরিচালনা করেন। পুলিশ সাদ্দামের নানার ঘরের চালের ড্রাম থেকে আপন জুয়েলার্সের প্যাকেটে মোড়ানো টাকা ও অলংকার উদ্ধার করে।

এ ঘটনায় সঙ্গে জড়িত সাদ্দাম হোসেন (২২) পলাতক রয়েছেন। তবে সাদ্দামের পিতা আমান উল্যাহকে জিজ্ঞাবাদের জন্য আটক করা হয়েছে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, সাদ্দাম হোসেন পৌর এলাকার পশ্চিম বড়ালী ডাক্তার বাড়ির আমান উল্যাহর ছেলে। তিনি ঢাকার গুলশানে রড মিস্ত্রির কাজ করেন। গত রবিবার ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন এবং তার নানার বাড়িতে অবস্থান নেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনি পালিয়ে যান। নানার বাড়িতে বৃদ্ধ নানা-নানি থাকেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71