মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮
মঙ্গলবার, ১০ই মাঘ ১৪২৪
 
 
আবারও ফেসবুকে শেয়ার নিয়ে লালমনিরহাটের শ্যামল রায় গ্রেফতার
প্রকাশ: ০৯:৩৩ pm ২০-১০-২০১৭ হালনাগাদ: ১১:০১ pm ২০-১০-২০১৭
 
লালমনিরহাট প্রতিনিধি
 
 
 
 


লালমনিরহাটে কাবা ঘর সংক্রান্ত স্ট্যাটাস ফেসবুকে শেয়ার করায় শ্যামল চন্দ্র রায় শিমুল (২৪) কে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

শ্যামলসহ দুই ফেসবুক আইডি ব্যবহারকারীর বিরুদ্ধে জেলার কালীগঞ্জ থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করার পর শুক্রবার গোয়েন্দা পুলিশের একটি দল লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

উপজেলার কাকিনা ইউনিয়নের হরবানীনগর এলাকার কামরুজ্জামান রাজু (২৮) বুধবার রাতে বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন। মামলার অপর আসামী হলেন অজ্ঞাত ঠিকানাধারী মহম্মদ সাফেক উদ্দিন। আটক শ্যামল কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের হরবানীনগর চওড়াটারী এলাকার চিত্ত রঞ্জন রায়ের পুত্র ও স্থানীয় উত্তরবাংলা কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র বলে জানা গেছে।

এলাকাবাসী ও মামলার বিবরণ সূত্রে জানা গেছে, ১৮ অক্টোবর দিবাগত রাতে মহম্মদ সাফেক উদ্দিন নামে এক ব্যক্তির ফেসবুক আইডিতে পোষ্ট করা একটি ছবি ও লেখা শ্যামল নিজের টাইমলাইনে শেয়ার করেন। শুধুমাত্র ছবি ও পোষ্ট শেয়ার করার কারণে স্থানীয় মুসল্লীরা ক্ষিপ্ত হয়ে আন্দোলন শুরু করে।  

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, শ্যামলকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি সম্পূর্ণ পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। শান্তিগঞ্জ বাজারসহ কালীগঞ্জ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71