বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮
বুধবার, ৫ই পৌষ ১৪২৫
 
 
আন্দোলনে ব্যর্থ বিএনপি জাতিসংঘে নালিশ করছে: কাদের
প্রকাশ: ০৪:০৪ pm ১৪-০৯-২০১৮ হালনাগাদ: ০৪:০৪ pm ১৪-০৯-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি জাতিসংঘে নালিশ করতে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

শুক্রবার রাজধানীতে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজের ১০ বছর পূর্তির অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। 

বিএনপি মির্জা ফখরুল জাতিসংঘ মহাসচিব অ্যান্তোনিও গুতেরেসের সঙ্গে বৈঠক করতে যাওয়ার কথা জানালেও তিনি এখন যুক্তরাষ্ট্রেই নেই বলে জানান কাদের। 

এ প্রসঙ্গে তিনি বলেন, সব আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন অভিযোগ করতে গেছে। তাদের এখন নালিশই পুঁজি। 

তিনি বলেন, লবিস্ট নিয়োগের কি আছে? বিএনপি লবিস্ট নিয়োগ করতে পারে না। বাংলাদেশ কি পাকিস্তান, সুদান, সোমালিয়া, ইরাক, আফগানিস্তান, দক্ষিণ সুদান, ইয়েমেন ও যুদ্ধ বিধ্বস্ত দেশ সিরিয়া হয়ে গেছে, যে লবিস্ট নিয়োগ করতে হবে। এখানকার সমস্যা আমরা এখানে সমাধান করব।  

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি লবিস্ট নিয়োগ করেছে যুক্তরাষ্ট্র সরকারকে দিয়ে আমাদেরকে চাপ দেয়ার জন্য। আমি স্পষ্টভাবে বলতে চাই আমাদের ভিত্তি জনগণ এবং আমাদের শেকড় দুর্বল নয়। আমাদের গণভীত অনেক শক্তিশালী। বাংলাদেশের জনগণ ছাড়া অন্য কারো চাপের কাছে নতি স্বীকার করব না। 

মন্ত্রী বলেন, আমি বুকে হাত দিয়ে বলতে পারি চুরি করে খাই না। সততাই বড় সম্পদ। কিছু লোক কঠোর পরিশ্রম করে টাকার জন্য। আমি কঠোর পরিশ্রম করি কাজকে ভালোবেসে। কেউ হতাশ হবেন না। জীবনই একটা চ্যালেঞ্জ। যে নদীতে ঢেউ নেই, সেটা নদী না।

এ সময় উপস্থিত ছিলেন আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ ফজলুর রহমান, উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ এখলাসুর রহমান, অধ্যাপক ডাঃ মোঃ তাহমিনুর রহমান (প্যাথলজী বিভাগ), অধ্যাপক ডাঃ মোঃ মাহফুজার রহমান প্রমুখ।

নি এম/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71