বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮
বুধবার, ৫ই পৌষ ১৪২৫
 
 
আজ দায়িত্ব নিচ্ছেন গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম
প্রকাশ: ১০:১৩ am ০৪-০৯-২০১৮ হালনাগাদ: ১০:১৩ am ০৪-০৯-২০১৮
 
গাজীপুর প্রতিনিধি
 
 
 
 


গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এডভোকেট মো. জাহাঙ্গীর আলম আজ মঙ্গলবার দায়িত্ব গ্রহণ করবেন।

গাজীপুরের ভাওয়াল রাজবাড়ি মাঠে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, এডভোকেট রহমত আলী এমপি, জাহিদ আহসান রাসেল এমপি, সিমিন হোসেন রিমি এমপি ও গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামান।

উল্লেখ্য, গত ২৬ জুন শিল্প অধ্যুষিত এই বৃহৎ সিটির ২য় মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। মো. জাহাঙ্গীর আলম ৪ লাখের বেশি ভোট পেয়ে গাজীপুর সিটি কর্পোরেশনে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত হাসান উদ্দিন সরকার পান ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট। অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাসান উদ্দিন সরকারের চেয়ে ২ লাখ ২ হাজার ৩৯৯ ভোটের বিশাল ব্যবধানে জয় লাভ করেন। সিটি কর্পোরেশন গঠনের পর প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয় ২০১৩ সালের ৬ জুলাই। ওই নির্বাচনে গাজীপুর সিটি কর্পোরেশনের প্রথম মেয়র নির্বাচিত হন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক এমএ মান্নান। এবার তিনি শারীরিক অসুস্থতার কারণে নির্বাচনে অংশ নিতে পারেননি।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71