মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০১৭
মঙ্গলবার, ৫ই পৌষ ১৪২৪
 
 
আজকের ভাগ্যচক্র :বৃহস্প্রতিবার
প্রকাশ: ০৯:১৫ am ২৮-০৫-২০১৫ হালনাগাদ: ০৯:১৫ am ২৮-০৫-২০১৫
 
 
 


মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] বুদ্ধিমত্তা ও বিচক্ষণতার বলে ভ্রাতা-ভগ্নিদের সঙ্গে কলহ বিবাদের মীমাংসা করতে সক্ষম হবেন। গৃহবাড়িতে কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় ও তীব্র গতির বাহন এড়িয়ে চলুন ও বাক্য প্রয়োগে সতর্ক থাকুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে] প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেলা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। বিবাহযোগ্যদের বিবাহে আকস্মিক বাধা বিঘ্ন এসে পণ্ড করে দেবে। ঘুষ, উৎকোচ গ্রহণ ও অনুচিত কাজবাজ ফাঁস হয়ে পড়ায় মানসম্মান ধুলায় মিশে যাবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করা শ্রেয়।

মিথুন [২১ মে-২০ জুন] বিদ্যাশিক্ষায় ব্রতীদের মনোবল চাঙ্গা হয়ে থাকবে তথা প্রতিযোগিতামূলক পরীক্ষার ফল শুভ হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে। হারানো পিতৃমাতৃ সম্পত্তি ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। কর্মক্ষেত্রে প্রচেষ্টা আর পরিশ্রমের পূর্ণফল প্রাপ্ত হবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই] সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় আপনাকে অতিকায় জীর্ণ করে তুলবে। অবশ্য দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া আর না বুঝে চুক্তি সম্পাদন করা নিবুর্দ্ধিতার পরিচয় হবে।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট] দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সংকটকালে বন্ধুবান্ধব আত্দীয় পরিজনরা মুখ ফিরিয়ে নেওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। তীব্র গতির বাহন এড়িয়ে চলুন।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে তথা প্রায় শেষ হয়ে আসা কাজ কোনো প্রভাবশালী শত্রুর প্রভাবে পণ্ড হয়ে যাবে। সময়মতো বেতন-ভাতাদি পরিশোধ না করতে পারায় কারখানা বন্ধ হয়ে পড়বে। অবশ্য প্রেম বন্ধুত্ব ভ্রমণ বিনিয়োগ শুভফল প্রদান করবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] নিত্যনতুন বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হওয়ায় মনে আনন্দের পসরা সাজবে। লম্বা ছুটি ও কাছেপীঠে ভ্রমণের জন্য প্রস্তুতি নিন। বাড়ির ইলেকট্রনিকস দ্রব্য যানবাহনাদি মেরামতে শ্রম-অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন প্রসন্ন হয়ে থাকবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ, ফ্লেক্সিলােড প্রভৃতি আসতে পারে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। রাগ জেদ অহংকার বর্জন করুন নচেৎ আকস্মিক বিপর্যয় ঘটতে পারে।


ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] আয় কম ব্যয় বেশি হওয়ায় তারল্য সংকট দেখা দেবে। গুপ্ত ও প্রকাশ্যে শত্রুরা একযোগে সোচ্চার হয়ে আপনার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের জ্বাল বিস্তার করতে পারে। আজকের বন্ধুত্ব; প্রেম, বিনিয়োগ ভ্রমণ ঘাতক বলে প্রমাণিত হবে। দুর্ঘটনা এড়াতে দ্বিচক্রযান এড়িয়ে চলা সমীচীন হবে।


মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] মামলা-মোকদ্দমার রায় বিপক্ষে যাওয়ায় সম্পত্তি হাতছাড়া তথা সম্ভাব্য ক্ষেত্রে আরও বেশকিছু দিন কারাবাস ভোগ করতে হবে। ভ্রমণকালীন বিশেষ সতর্কতা অবলম্বন না করলে ছিনতাইকারী, অজ্ঞান পার্টি ও লুটতরাজদের দৌরাত্দ্যে যথাসর্বস্ব খুইয়ে আপনাকে ধার গ্রহণ করতে হবে।


কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] চতুর্দিক থেকে সফলতা প্রাপ্ত হওয়ায় মনে আনন্দের পসরা সাজবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ ও প্রেমিকযুগলের প্রেম শুভফল প্রদান করবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। মন সুর ও সংগীতের প্রতি আকৃষ্ট হবে।


মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] পরিবার সন্তান ও মিত্রদের নিয়ে বৃহৎ কোনো দায়িত্ব পালন করতে হবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করা বাণিজ্যিক সফর লাভদায়ক তথা সুদূরপ্রসারী হবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে।
 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
Loading...
 
 
 
 
 
 

সম্পাদক: সুকৃতি কুমার মন্ডল

Editor: ‍Sukriti Kumar Mondal

সম্পাদকের সাথে যোগাযোগ করুন # sukritieibela@gmail.com

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

   বিজ্ঞাপনের জন্য যোগাযোগ:

 E-mail: sukritieibela@gmail.com

  মোবাইল: +8801711 98 15 52 

            +8801517-29 00 01

 

 

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71