বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮
বুধবার, ৫ই পৌষ ১৪২৫
 
 
আজকের ছোট ছোট সোনামনিরা একদিন বঙ্গবন্ধুর সোনার বাংলার হাল ধরবে : চুমকি
প্রকাশ: ০৩:৪৬ am ২৩-০৪-২০১৭ হালনাগাদ: ০৩:৪৬ am ২৩-০৪-২০১৭
 
 
 


গাজীপুর : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার সব সময় শিক্ষাকে অগ্রাধিকার দিয়েছে। তাই দেশে অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছে।

তিনি আজ শনিবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর উচ্চ বিদ্যালয়ে নব-নির্মিত ভবন উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাস করে বাংলাদেশের শিশুরা শিক্ষিত হলে দেশ থেকে দারিদ্রতা এমনিতেই হ্রাস পাবে। আর দারিদ্রতা হ্রাস পেলে দেশ উন্নত হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের খুব ভালোবাসতেন। পিতার মত তার কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও শিশুদের ভালোবাসেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, কোন শিশু যাতে শিক্ষা থেকে বঞ্চিত না হয় সে দিকেও আমাদের লক্ষ্য রাখতে হবে। কারণ আজকের শিশু, আগামীর ভবিষ্যৎ কর্ণধার। তারা শিক্ষিত হলে দেশ আরো বেশি এগিয়ে যাবে। আজকের ছোট ছোট সোনামনিরা একদিন বঙ্গবন্ধুর সোনার বাংলার হাল ধরবে। আর এভাবেই বাংলার সকল শ্রেণি পেশার মানুষের মাঝেই বঙ্গবন্ধু আজীবন বেঁচে থাকবেন।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালমা পারভীনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কালীগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শরীফুর ইসলাম সরকার তোরণ, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির, মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সবুজ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহমেদ, ছাত্রীলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক সাদেকুর রহমান ভূঁইয়াসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে প্রতিমন্ত্রী বাহাদুরসাদী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় যোগদান করেন।

এইবেলাডটকম /আরডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71