বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮
বুধবার, ১১ই মাঘ ১৪২৪
 
 
নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ
আগৈলঝাড়ায় সরকারের উন্নয়ন মেলা চলবে বুধবার পর্যন্ত উপেক্ষিত আ:লীগ
প্রকাশ: ০৩:৪২ pm ১১-০১-২০১৭ হালনাগাদ: ০৩:৪২ pm ১১-০১-২০১৭
 
 
 


আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভিডিও কনফারেন্সের মাধ্যমে সোমবার বিকেলে সারাদেশে একসাথে উদ্বোধন হওয়া তিনদিনের উন্নয়ন মেলা  বরিশালের আগৈলঝাড়ায় চলছে।

‘শেখ হাসিনার দর্শণ, সব মানুষের উন্নয়ন’ এই শ্লোগানকে সামনে রেখে আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগকে উপেক্ষা করে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উন্নয়ন মেলা উদ্বোধনী অনুষ্ঠানের পর মেলায় আগত দর্শনার্থীদের উদ্যেশ্যে সোমবার বিকেলে ওই সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী তারিক সালমন, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, জসীম সরদার, সেটেলমেন্ট পেশকার জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব সভাপতি অপূর্ব লাল সরকার প্রমুখ।

মেলায় সরকারের উন্নয়নের অন্যতম অশীংদার এলজিইডি, অর্থ মন্ত্রণালয়ের হিসাব রক্ষণ অফিস, কৃষি অধিদপ্তর, প্রাথমিক শিক্ষা অফিস, সমাজসেবা অধিদপ্তর, পল্লী বিদ্যুৎ, ব্যাংকিং সেবাসহ সরকারের গুরুত্বপূর্ন দপ্তর সমূহ ও স্বেচ্ছাসেবী এনজিওসহ ইউনিয়ন পরিষদের ৩১টি স্টল বসেছে। এসকল স্টলে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম মেলায় আগতদের সামনে তুলে ধরা হচ্ছে। মেলা চলবে ১১ জানুয়ারি পর্যন্ত।

তবে অধিকাংশ স্টলে কর্মকর্তারা উপস্থিত না থেকে তাদের অধীনস্থ কর্মচারীদেরই দায়সারাভাবে উপস্থিত থাকতে বাধ্য করছেন। এদিকে উপজেলা আওয়ামী লীগকে উপেক্ষা করে এই মেলা আয়োজন করায় দলের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।ঘটনার সত্যতা স্বীকার করে আওয়ামী লীগের মুখপাত্র আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত বলেন, সরকারের উন্নয়নে দলে নেতাকর্মীরাও অশীংদার।

তবে উপজেলা প্রশাসন মেলার প্রস্তুটি সভা ও অনুষ্ঠিত মেলায় আওয়ামী লীগকে কোন আমন্ত্র জানায়নি। আওয়ামী লীগকে উপেক্ষার কারণ ও প্রশাসনের এই ধৃষ্টতা স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র কাছেও বিষয়টি বলা হবে।

এইবেলাডটকম/অপূর্ব/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71