বুধবার, ২৬ জুন ২০১৯
বুধবার, ১২ই আষাঢ় ১৪২৬
 
 
আইজি ব্যাচ পাচ্ছেন কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন
প্রকাশ: ০২:৪২ pm ০২-০২-২০১৯ হালনাগাদ: ০২:৪২ pm ০২-০২-২০১৯
 
কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা
 
 
 
 


আইজি ব্যাচ পাচ্ছেন কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন। বিদায়ী ২০১৮ সালে ভালো কাজের জন্য এই আইজি ব্যাচ পাচ্ছেন তিনি।

জানা যায়, থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, বিশেষ অভিযান পরিচালনা করে মূলতবী গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি রাখা, বিভিন্ন অজ্ঞাত খুন মামলা গুরুত্ব সহকারে তদারকি করে উদ্ঘাটন করা, থানা এলাকায় মাদক বিরোধী ব্যাপক অভিযানের মাধ্যমে মাদক নিয়ন্ত্রণ করা, জঙ্গী ও নাশকতা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিসহ বিশেষ অভিযান পরিচালনা করা, র‌্যালী, সভা-সমাবেশের মাধ্যমে কমিউনিটি পুলিশিং কার্যক্রম গতিশীল করার মাধ্যমে পুলিশি কার্যক্রমে জনগণের অংশ গ্রহণ বৃদ্ধি করা, মাদক, জঙ্গী ও সন্ত্রাস বিরোধী সভা সমাবেশের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধিসহ মাদক, জঙ্গী ও সন্ত্রাস নির্মূলে ভূমিকা পালন, ইভটিজিং, বাল্য বিবাহসহ সামাজিক ব্যাধি নির্মূলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা বৃদ্ধি করা এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ ও আনন্দমূখর পরিবেশে অনুষ্ঠানের জন্য আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নেতৃত্ব প্রদান করায় জাতীয় পুলিশ সপ্তাহ উপলক্ষে কালিহাতী থানার ওসিকে আইজি ব্যাচ প্রদানের মাধ্যমে মূল্যায়ন করা হবে। 

আগামী ৫ ফেব্রুয়ারি রাজারবাগ পুলিশ লাইন মাঠে আনুষ্ঠানিক ভাবে এ ব্যাচ পড়িয়ে দিবেন আইজি মহোদয়। 

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন আইজি ব্যাচ পাচ্ছেন এমন সংবাদে পুলিশ প্রশাসন ও স্থানীয় সুশীল সমাজে আলোড়ন সৃষ্টি হয়েছে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেনের নিকট তার এই ভালো কাজের স্বীকৃতি পাওয়ার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, আমার চাকুরী জীবনে আমি সব সময় কাজের মধ্যদিয়ে মানুষের কাছে পৌঁছাবার চেষ্টা করেছি। পুলিশ ও সাধারন মানুষের মধ্যে তফাৎ গোছাবার চেষ্টা করেছি। যে কোন পুরস্কার কাজের আগ্রহ বাড়ায়। এই পুরস্কার আমার কাজের গতি আরো বাড়াবে। 

ভালো কাজের জন্য আইজি ব্যাচের মাধ্যমে তাকে মূল্যায়ন করায় তিনি টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়সহ পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নি এম/কামরুল 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71