বুধবার, ২৪ এপ্রিল ২০১৯
বুধবার, ১১ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
অভিজ্ঞতা ছাড়াই বাংলাদেশ বিমানে ১০০ চাকরি
প্রকাশ: ০২:৩৫ pm ১১-০৮-২০১৬ হালনাগাদ: ০২:৩৫ pm ১১-০৮-২০১৬
 
 
 


ঢাকা : জনবল নিয়োগ দেবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সম্প্রতি একটি জাতীয় দৈনিকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে তারা। বিজ্ঞপ্তি অনুযায়ী বাংলাদেশ বিমানে ‘গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্ট’ পদে ১০০ জনকে নিয়োগ দেওয়া হবে। প্রাথমিকভাবে প্রার্থীদের ৮৯ দিনের জন্য নিয়োগ দেওয়া হবে। তবে পরে এই মেয়াদ আরো ৮৯ দিন বাড়াতে পারে বিমান।

শিক্ষাগত যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে প্রার্থীদের শিক্ষাজীবনে একটি প্রথম শ্রেণি বা সিজিপিএ ৩.০০ (৪.০০-এর মধ্যে) বা জিপিএ ৩.৫০ (৫.০০-এর মধ্যে) থাকতে হবে। ইংরেজি মাধ্যমের ক্ষেত্রে ‘ও’ লেভেলে গড়ে ‘সি’ এবং ‘এ’ লেভেলে গড়ে ‘ডি’ থাকতে হবে।

তবে কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি বা সিজিপিএ ২.০০ (৪.০০-এর মধ্যে) বা জিপিএ ২.৫০ (৫.০০-এর মধ্যে) থাকলে আবেদন করা যাবে না। এ ছাড়া ইংরেজি মাধ্যমের ক্ষেত্রে ‘ও’ লেভেলে গড়ে ‘ডি’ এবং ‘এ’ লেভেলে গড়ে ‘ই’-এর কম থাকলেও আবেদন না করার জন্য আহ্বান জানানো হয়েছে।

অন্যান্য যোগ্যতা : চাকরিটি করতে ইচ্ছুক প্রার্থীদের অবশ্যই ইংরেজিতে সাবলীলভাবে কথোপকথনে অভ্যস্ত হতে হবে। এ ছাড়া কম্পিউটারে মাইক্রোসফট ওয়ার্ডে কাজে অভিজ্ঞ হতে হবে। আবেদনের জন্য বয়সসীমা ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা কোটায় ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন : নিয়োগপ্রাপ্তরা প্রতিদিন ৪২৫ টাকা হারে মজুরি পাবেন। এ ছাড়া আলাদাভাবে প্রতিদিন ১০০ টাকা খাওয়ার খরচ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ বিমানের ওয়েবসাইট ঠিকানা থেকে আবেদন ফরম সংগ্রহ করে বিজ্ঞাপনে উল্লেখিত কাগজপত্র ও ২৫০ টাকা পোস্টাল অর্ডারসহ জমা দিতে পারবেন ‘ম্যানেজার এমপ্লয়মেন্ট, হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, বাংলাদেশ বিমান লিমিটেড, হেড অফিস, বলাকা, কুর্মিটোলা, ঢাকা-১২২৯’ ঠিকানায়। এ ছাড়া ই-মেইল করা যাবেসমৎবসঢ়@নফনরসধহ.পড়স ঠিকানায়। আবেদন করা যাবে ১১ আগস্ট,২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক দ্য ডেইলি স্টার পত্রিকায় ২৭ জুলাই, ২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন 

1469603510-BD Biman

এইবেলাডটকম/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71