শনিবার, ২৮ নভেম্বর ২০২০
শনিবার, ১৪ই অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
উত্তরপ্রদেশ দলিত কাণ্ড
অপরাধীদের চরম শাস্তি দিতে যোগীকে নির্দেশ মোদীর
প্রকাশ: ০৫:১০ pm ৩০-০৯-২০২০ হালনাগাদ: ০৫:১০ pm ৩০-০৯-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


উত্তরপ্রদেশের হাথরসের ঘটনায় উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে কথা বলে দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

যোগী আদিত্যনাথ এদিন নিজেই ট্যুইট করে একথা জানিয়েছেন। 

গণধর্ষণ কাণ্ডে নির্যাতিতার মৃত্যুর তদন্তে সিট গঠনের সিদ্ধান্ত নিয়েছে উত্তরপ্রদেশ সরকার। স্বরাষ্ট্র সচিব ছাড়াও দলে রয়েছেন ডিআইজি এবং এক আইপিএস অফিসার। প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন শুরু থেকে তদন্ত করে ৭ দিনের মধ্যে রিপোর্ট পেশ করতে হবে যোগী সরকারকে। মোদীর নির্দেশ পাবার পরেই শোরগোল পরে গেছে রাজ্যে।

উত্তরপ্রদেশের হাথরসে গত ১৪ সেপ্টেম্বর ওই দলিত তরুণীকে মাঠ থেকে টেনে নিয়ে গিয়ে গণধর্ষণ করে গ্রামেরই চার উচ্চবর্ণের যুবক। অকথ্য শারীরিক অত্যাচারও চালানো হয় তাঁর উপর। প্রচণ্ড মারধরের পাশাপাশি; শ্বাসরোধ করে তাঁকে খুনের চেষ্টা করে দুষ্কৃতীরা। মুখের একাধিক জায়গা এবং জিভ কামড়ে গভীর ক্ষতও করে দেয় তারা।

নির্যাতিতাকে উদ্ধার করে, হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তাঁর দুই পা এবং একটি হাত অসাড় ছিল। মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল শিরদাঁড়া এবং ঘাড়। প্রথমে স্থানীয় হাসপাতালেই চিকিৎসা চলছিল তাঁর। পরে দিল্লির সফদরজং হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই গতকাল মৃত্যু হয় তাঁর।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71