শুক্রবার, ২৪ মার্চ ২০১৭
শুক্রবার, ১০ই চৈত্র ১৪২৩
সর্বশেষ
 
 
বগুড়ায় জুয়া, হাউজিসহ মাদকের আসর বন্ধে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান
প্রকাশ: ০৭:৩৯ am ০৮-০১-২০১৭ হালনাগাদ: ০৭:৩৯ am ০৮-০১-২০১৭
 
 
 


বগুড়া প্রতিনিধি: বগুড়ায় জুয়া, হাউজিসহ মাদকের আসর বন্ধে দ্রুত পদক্ষেপ নেয়ার দাবীতে আজ রবিবার(৮ জানুয়ারী) বেলা সাড়ে ১২ টায় জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে জেলা যুবলীগ নেতারা।

জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুজ্জামান স্মারকলিপি গ্রহন করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, যুবনেতা খালেকুজ্জামান রাজা, আনোয়ার পারভেজ রুবন, আব্দুর রাশেদ শিবলু, মাইসুল তোফায়েল কোয়েল, আবু সাঈদ পাপ্পু, সংগ্রাম কুমার দাস, আনন্দ কুমার দাস, আহম্মেদ কবীর মিন্টু, কামরুল বাসার খান, কামরুল হুদা উজ্জল প্রমুখ।

এতে যুবলীগ  নেতৃবৃন্দ বলেন, বগুড়ার বিভিন্ন স্থানে জুয়া, হাউজি, লটারী, অশ্লীল নৃত্যসহ মাদকের আসর বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের দাবীতে অব্যহতভাবে কর্মসুচি পালন করছে বগুড়া জেলা যুবলীগ, যা জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকাসহ গণমাধ্যমে প্রকাশ ও প্রচার হয়েছে।

ইতিমধ্যেই জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান, শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় সমাবেশ ও প্রতিকি অবরোধ, বিভিন্ন উপজেলায় সমাবেশ ও ইউএনও’র কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

এতে করে বগুড়ার সর্বস্তরের যুব-জনতা বগুড়া জেলা যুবলীগের কর্মসুচির সাথে একাত্মতা ঘোষনাসহ কর্মসুচিতে সক্রিয়ভাবে অংশগ্রহন করেছে।

শুধু তাই নয় বগুড়ার স্থানীয় দৈনিক পত্রিকাসহ দেশের খ্যাতনামা জাতীয় দৈনিক পত্রিকাতে জুয়া হাউজির বিরুদ্ধে ফলাও করে সংবাদ প্রকাশ হয়েছে। বগুড়ার সর্বস্তরের মানুষ জুয়া হাউজি, মাদক, অশ্লীল নৃত্যসহ সকল প্রকার অসামাজিক কর্মকান্ড বন্ধের দাবীতে বগুড়া জেলা যুবলীগের কর্মসুচির সাথে একমত হলেও, অপকর্ম বন্ধে স্থানীয় প্রশাসনের কোন তৎপরতা দেখা যায়নি। প্রশাসনের এমন ভূমিকায় বগুড়ার শান্তিপ্রিয় মানুষদের মনে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

নেতারা আরো বলেন, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধি ও উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, বিশ্বের বুকে বীরের জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ।

একারনে সরকারের ভাবমুর্তি দেশের জনগনসহ বিশ্ববাসীর কাছে উজ্জ্বল হয়েছে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আপনার (স্বরাষ্ট্রমন্ত্রী) নেতৃত্বে সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে আইন শৃঙ্খলা বাহিনী সক্ষম হয়েছে।

সেই মূহুর্তে জুয়া, হাউজি, মাদকের কারনে এই এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতিসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে যুবসমাজ। জুয়া ও নেশার টাকা যোগাতে সমাজ বিরোধি কর্মে জড়িয়ে পড়ছে বিভিন্ন  শ্রেনী পেশার মানুষ।

গুটিকয়েক ব্যক্তি তাদের হীনস্বার্থ চরিতার্থ করতে জনতার পকেট উজার করাসহ যুবসমাজকে বিপথগামী করার অপচেস্টায় লিপ্ত রয়েছে। তারা সরকারের ভাবমুর্তি ক্ষুন্নকরাসহ সকল সফলতা ম্লান করে দিচ্ছে।

জেলা শহরের আশেপাশেসহ বিভিন্ন উপজেলার প্রত্যন্ত অঞ্চলে মেলার নামে লটারী, ডাবু, চরকি, হাউজি, ওয়ানটেন, চরচরি, বউ, বেলপার্টি, ঘিন্নিসহ বিভিন্ন নামে জুয়া, নগ্ননৃত্য ও মাদকের আখড়া অবিলম্বে বন্ধ করে যুবসমাজকে নৈতিক অবক্ষয় ও সাধারণ মানুষকে নি:স্ব হওয়ার পথ থেকে ফিরিয়ে আনতে দ্রুত পদক্ষেপ গ্রহন করার জন্য সু-দৃষ্টি কামনা করেন।

অন্যথায় বগুড়া জেলা যুবলীগের কঠোর কর্মসুচি অব্যহত থাকবে বলে স্মারকলিপিতে বলা হয়।

 

এইবেলাডটকম/দীপক/গোপাল 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71