রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৭
রবিবার, ১৪ই ফাল্গুন ১৪২৩
সর্বশেষ
 
 
আকিজ গ্রুপের ধারাবাহিক সফলতা অর্জনে চেয়ারম্যান সেখ নাসির উদ্দিনকে সংবর্ধনা 
প্রকাশ: ১০:৪৬ pm ০২-০১-২০১৭ হালনাগাদ: ১০:৪৬ pm ০২-০১-২০১৭
 
 
 


ডেস্ক নিউজঃ  পাট শিল্পে ধারাবাহিক সফলতা অর্জনকারী প্রতিষ্ঠান হিসাবে আকিজ জুট মিলস্ লিঃ আবারো পেলো ২০১৩-২০১৪ অর্থ বছরের জাতীয় রপ্তানী ট্রফি (স্বর্ণ)।

আকিজ গ্রুপের ধারাবাহিক এই সফলতা অর্জনে চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন (সিআইপি) ও তার ছেলে সেখ আজরাফ নাসিরকে লাল গালিচা সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গতকাল সোমবার বিকাল সাড়ে ৪ টায় শিল্প, বাণিজ্য ও বন্দর নগরী নওয়াপাড়ায় আকিজ জুট মিলের অভন্তরে হেলিকপ্টার যোগে ২০১৩-২০১৪ অর্থ বছরের জাতীয় রপ্তানী ট্রফি (স্বর্ণ) সহকারে আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন ও তার ছেলে সেখ আজরাফ নাসির উপস্থিত হলে মিলের সকল কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকদের মধ্যে আনন্দের জোয়ার নেমে আসে।

পরে মিলের ইমপেরিয়াল ভবনে স্বর্ণ ট্রফি প্রাপ্ত আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন (সিআইপি) ও তার ছেলে সেখ আজরাফ নাসিরকে অভিনন্দন পূর্বক ফুলেল শুভেচ্ছা জানান, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক নওয়াপাড়ার প্রকাশক-সম্পাদক আসলাম হোসেন এবং যশোর জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শাহ মুরাদ আহমেদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিনের প্রতিনিধি জহিরুল হক ভুইয়া, জুট মিলের নির্বাহী পরিচালক শেখ আব্দুল হাকিম, এজিএম আবু জাফর প্রামানিক, প্রকৌশলী রাশেদুল ইসলাম, এইচ আর এন্ড এডমিন বিভাগের সহকারী ম্যানেজার সুব্রত শর্মাসহ উর্দ্ধতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য জাতীয় রপ্তানী বাণিজ্যে বিশেষ অবদান রাখায় ২০১৩-২০১৪ অর্থ বছরে আকিজ জুট মিলস্ লিঃ স্বর্ণ ট্রফি প্রাপ্ত হয়।

গত রবিবার ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিনের হাতে এ পুরস্কার তুলে দেন।

জানা গেছে, শীর্ষ রপ্তানীকারক প্রতিষ্ঠান হিসেবে গত একযুগ ধরে নওয়াপাড়ায় অবস্থিত আকিজ জুট মিলস্ লিঃ পরপর স্বর্ণ ট্রফি প্রাপ্ত হয়।

এছাড়া আকিজ জুট মিলস্ লিঃ পাটজাত পণ্য রপ্তানী করে ৫৬.৪৪ মিলিয়ন ডলার আয় করে। প্রতিষ্ঠানটির পন্য দেশের বাজার ছাড়িয়ে পৃথিবীর অন্যান্য দেশে নতুন বাজার সৃষ্টি করে চলেছে। বর্তমানে প্রতিষ্ঠানটি সাড়ে ৮ হাজার জনবল নিয়ে এলাকার বৃহৎ জনগোষ্ঠির কর্মসংস্থান সৃষ্টি করেছে।

 

এইবেলাডটকম/আলাউদ্দিন/গোপাল 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Migration
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71