শনিবার, ২৫ মার্চ ২০১৭
শনিবার, ১১ই চৈত্র ১৪২৩
সর্বশেষ
 
 
সরাইলে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপনী ঘোষণা
প্রকাশ: ০৬:৪৭ am ১১-০১-২০১৭ হালনাগাদ: ০৬:৪৭ am ১১-০১-২০১৭
 
 
 


সরাইল, (ব্রাহ্মণবাড়ীয়া)  প্রতিনিধিঃ  আজ বুধবার বিকাল চারটায় সরাইল উপজেলা প্রশাসন আয়োজিত উন্নয়ন মেলার সমাপনী ঘোষণা করা হয়।

গত সোমবার সারা দেশের ন্যায় সরাইলে ও বাংলাদেশ সরকারের উন্নয়নের বিভিন্ন দিক নিয়ে আয়োজিত উন্নয়ন মেলা, ভিডিও কনফারেন্স এর মাধ্যমে  শুভ উদ্ভোদন করেন বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রী এবং আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনার দর্শন বাংলাদেশের উন্নয়ন এই স্লোগানকে সামনে রেখে এর আগে মেলার উদ্ভোদনি উপলক্ষে সকালে উপজেলা প্রশাসন আয়োজিত এক র‍্যালীর আয়োজন করা হয়।

উক্ত র‍্যালীতে উপস্থিত ছিলেন,সরাইল  উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব আব্দুর রহমান। উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাহিদা হাবিবা।

সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর। উপজেলা কৃষি কর্মকর্তা জনাব সাধন কুমার গুহ মজুমদার।সরাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব আব্দুল জব্বার  প্রমুখ।

মেলায় সরকারি ও বেসরকারি মিলে ৩২টি স্টল বসে। মেলায় ঘুরতে আশা দর্শনার্থীদের  সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্ম কান্ডের বিষয়ে অবগত করা হয়।

সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্টলে সার্বক্ষণিক দর্শনার্থীদের স্বাস্থ্য সচেতনতা বিষয়ে ধারনা দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডাঃ হাসিনা আক্তার বেগম।

ডাঃ আনাস ইবনে মালেক( মেডিকেল অফিসার)  দর্শনার্থীদের স্বাস্থ্য বিষয়ে পরামর্শ দেন। বিশেষ করে উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রনে রাখতে সকলকে প্রতিদিন অন্তত ৪০ মিঃ হাটতে, এবং আলাদা  লবণ খাওয়া বাদ দেয়া,শাদা জর্দ্দা না খাওয়ার  পরামর্শ দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন সেনিটারি ইন্সপেক্টর জনাব গৌরপদ সাহা।

এছাড়া মেলার দ্বিতীয় দিন পরিদর্শণে আসেন বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের উপসচিব জনাব মোঃ মফিজ উদ্দিন আহমেদ। উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত বিভিন্ন বিভাগে ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন সরকারি ও বেসরকারি কর্মকর্তা ও কর্মচারী, ও সরাইল প্রেস ক্লাবের সাংবাদিক  বৃন্দ।বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন, ব্রাহ্মণ বাড়ীয়া সরাইল ২ আসনের সংসদ সদস্য জনাব এডভোকেট জিয়াউল হক মৃধা ।

সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক সফলতা তুলে ধরাই ছিল মেলার মুল লক্ষ্য। এর পরে তিন দিন ব্যাপী উন্নয়ন  মেলার সমাপনী ঘোষণা করা হয়।

 

এইবেলাডটকম/দীপক/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71